আজ মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ ইং, ১২ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী

পৌর নির্বাচন: শরীয়তপুরে মেয়র পদে ৪ জনের মনোনয়ন দাখিল

শরীয়তপুর পৌরসভার আসন্ন নির্বাচনের (২০ ডিসেম্বর) মনোনয়ন পত্র দাখিললের শেষ দিনে মেয়র পদে ৪ জন, সাধারণ কাউন্সিলর পদে ৪৭ জন ও সংরক্ষিত কাউন্সিলর পদে ১৩ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। রোববার বিকাল ৫টা পর্যন্ত রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসারের কাছে এই মনোনয়নপত্র জমা করেন প্রার্থীরা। মেয়র পদে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এডভোকেট পারভেজ রহমান (জন), বাংলাদেশ জাতীয়তাবাদী দলের মনোনীত প্রার্থী এডভোকেট লুৎফর রহমান ঢালী, জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সাহিদ সরদার ও ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনিত প্রার্থী তানভীর আহমেদ বেলাল। মেয়র পদে কোন স্বতন্ত্র প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেনি।
সংরক্ষিত কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে ৩ জন, ২ নং ওয়ার্ডে ৬ জন ও ৩ নং ওয়ার্ডে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। সাধারণ কাউন্সিলর পদে ১ নং ওয়ার্ডে ৫ জন, ২ নং ওয়ার্ডে ৪ জন, ৩ নং ওয়ার্ডে ৬ জন, ৪ নং ওয়ার্ডে ৫ জন, ৬ নং ওয়ার্ডে ৪ জন, ৭ নং ওয়ার্ডে ৪ জন, ৮ নং ওয়ার্ডে ৫ জন ও ৯ নং ওয়ার্ডে ৯ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর সাথে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে উপস্থিত হয়ে মনোনয়নপত্র দাখিল করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম তপাদার, জাজিরা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোবারক আলী শিকদার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, শরীয়তপুর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, জেলা আওয়ামীলীগের সদস্য এ্যাডভোকেট আলমগীর মুন্সী, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি এমএম জাহাঙ্গীরসহ দলীয় নেতাকর্মীগণ। আগামী ২২ ডিসেম্বর মনোনয়ন পত্র বাছাই, ২৯ ডিসেম্বর প্রত্যাহার এবং ৩০ ডিসেম্বর প্রতীক বরাদ্দ করা হবে। ১৬ জানুয়ারি, ২০২১ ভোট গ্রহণের কথা রয়েছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!