আজ শনিবার, ৩১ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪২ হিজরি

জাজিরায় নিয়ন্ত্রন হারিয়ে বাস খাদে, বাস মালিক নিহত

শরীয়তপুরের জাজিরায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পরে যায়। বাসের চাপায় পরে বাসের মালিক নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। আজ সোমবার (২১ ডিসেম্বর) বেলা সোয়া ১টার দিকে শরীয়তপুর -ঢাকা মহাসড়কের জাজিরা উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের সাকিম আলী চৌকিদারকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম জাহাঙ্গীর হাওলাদার (মাইজ্জা ভাই)। তিনি নড়িয়া উপজেলার ফতেহজঙ্গপুর গ্রামের আমজাত আলী হাওলাদারের ছেলে।

জেলা বাস মালিক সমিতির সভাপতি ফারুক আহমেদ তালুকদার এই তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, আজ সোমবার বেলা সোয়া ১টার দিকে হাওলাদার পরিবহণ
নামে একটি বাস জাজিরা মাঝির ঘাট থেকে শরীয়তপুর সদরের দিকে যাচ্ছিল। জাজিরা উপজেলার পূর্বনাওডোবা ইউনিয়নের সাকিম আলী চৌকিদারকান্দি এলাকায় পৌঁছলে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। তখন বাসে থাকা বাসের মালিক জাহাঙ্গীর হাওলাদার (মাইজ্জা ভাই) বাসের নিচে চাপা পরে । এ দৃশ্য দেখে লোকজন এসে চাপা পড়া ব্যক্তিকে বের করেন। সেখানেই জাহাঙ্গীর হাওলাদারকে মৃত অবস্থায় পাওয়া যায়। এ সময় পাঁচজন যাত্রী আহত হয়েছেন। আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজহারুল ইসলাম সরকার, পিপিএম মুঠোফোনে জানান, বাস দুর্ঘটনায় নিহত ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!