আজ মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ ইং, ১২ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
Home » টপ »

নড়িয়া পৌর নির্বাচন: আওয়ামীলীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

নড়িয়া পৌর নির্বাচন: আওয়ামীলীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল
মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী এ্যাড. মো. আবুল কালাম আজাদ, ছবি: শরীয়তপুর নিউজ

নড়িয়া পৌরসভা নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ও জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. মো. আবুল কালাম আজাদ।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বেলা ১২টায় উপজেলা নির্বাচন অফিসে উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আতিয়ার রহমান এর কাছে এ মনোনয়নপত্র জমা দেন।

এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ফজলুল হক মাল, সহ সভাপতি আনোয়ার হোসের বাদশা শেখ ও সাধারণ সম্পাদক মাষ্টার হাসানুজ্জামান খোকন।

এসময় আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. মো. আবুল কালাম আজাদ বলেন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন। আমি তার কাছে চির কৃতজ্ঞ। কৃতজ্ঞতা প্রকাশ করছি নড়িয়া-সখিপুরের জননন্দিত নেতা জননেতা এনামুল হক শামীমের প্রতি। আমি আজকে মনোনয়নপত্র জমা দিলাম। ইনশাল্লাহ আমার বিশ্বাস নড়িয়া পৌরবাসী আমাকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করবেন। আমি বিজয়ী হলে নড়িয়াকে একটি আধুনিক পৌরসভা হিসেবে গড়ে তোলবো। পাশাপাশি নড়িয়া পৌরসভাকে মাদকমুক্ত করতে যথাযথ উদ্যোগ নিব এবং নদী ভাঙনে ক্ষতিগ্রস্থ্য মানুষগুলো পুনর্বাসনের ব্যাবস্থা করবো।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!