আজ মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১ ইং, ১২ মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ জমাদিউস-সানি, ১৪৪২ হিজরী
Home » টপ »

শরীয়তপুরে ট্রলির সঙ্গে সংঘর্ষে মটরসাইকেল চালক নিহত

শরীয়তপুর শহরের পালং উত্তর মাথায় ইটবাহী একটি ট্রলি ও মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে বিজয় দাস (৪০) নামে মোটর সাইকেল চালক নিহত হয়েছে। এই সময় হাবিবুর রহমান (৩৮) নামের অপর এক আরোহী গুরুতর আহত হয়েছে।

৬ জানুয়ারী বুধবার সকাল পৌনে ৯টায় পালং উত্তর বাজার অটো স্ট্যান্ডে এই দূর্ঘটনা ঘটে। ঘাতক ট্রলি, ট্রলির চালক ও হেলপারকে আটক করেছে পালং থানা পুলিশ।

নিহত বিজয় দাস শরীয়তপুর টাইলস সিটির ম্যানেজার পদে চাকুরি করতেন। তার গ্রামের বাড়ি নোয়াখালী জেলায়। আহত হাবিবুর রহমানও একই প্রতিষ্ঠানে মার্কেটিং সেলস পদে চাকুরি করে। তার গ্রামের বাড়ি ফরিদপুর জেলায়। আহত হাবিবুর রহমানকে শরীয়তপুর সদর হাসপাতালে চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

পালং মডেল থানার অফিসার ইনচার্জ মো. আসলাম উদ্দিন বলেন, ইট বোঝাই ট্রলির সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন মৃত্যু হয়েছে। অপর আরোহী গুরুতর আহত হয়। ট্রলি ও ট্রলির চালক আটক করা হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!