আজ সোমবার, ৮ মার্চ, ২০২১ ইং, ২৩ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ রজব, ১৪৪২ হিজরী

শরীয়তপুরে সড়ক দূর্ঘটনায় আহত এসআই মাজিদুলের মৃত্যু

সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত পুলিশ উপ-পরিদর্শক (এসআই) মাজিদুল ইসলাম এর মৃত্যু হয়েছে। গত ১৪ জানুয়ারী বিকালে শরীয়তপুর কোর্ট এলাকা থেকে মোটরবাইক যোগে মধ্যপাড়া এলাকায় নিজ বাসস্থলে যাওয়ার পথে ধানুকা স্টেডিয়াম এলাকায় শরীয়তপুর-মাদারীপুর মহাসড়কে দূর্ঘটনার কবলে পড়ে তিনি গুরুতর আহত হন। চিকিৎসাধীন অবস্থায় ১৮ জানুয়ারী ভোরে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
জানাগেছে, এসআই (নিরস্ত্র) মাজিদুল ইসলাম শরীয়তপুর পুলিশ লাইন্সে দায়িত্বরত ছিলেন। বর্তমানে তার পিআরএল সময় চলছিল। তার শ্যালিকা পান্না খান শরীয়তপুর পৌরসভার সংরক্ষিত-৩ এলাকায় কাউন্সিলর পদে চশমা প্রতিকে নির্বাচনে অংশ গ্রহণ করেন। নির্বাচনী প্রচার প্রচারণার জন্য তিনি তার ভায়রা ফারুক মোল্যার (প্রার্থী পান্না খানের স্বামী) মোটরবাইকে চড়েন। ঘটনার দিন বিকালে তাদের মোটরবাইক শরীয়তপুর স্টেডিয়াম এলাকায় সড়কে পিকআপ ভ্যানের ধাক্কায় পড়ে যায়। তখন বাইক চালক ফারুক মোল্যা ও আরোহী মাজিদুল গুরুতর আহত হয়। মাজিদুলকে শরীয়তপুর হাসপাতালে চিকিৎসা শেষে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তার মৃত্যু হয়। মৃত্যুকালে মাজেদুলের বয়স হয়েছিল ৬০ বছর। নিহত পুলিশ সদস্য মাজিদুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে শরীয়তপুর জেলা পুলিশ। শরীযতপুর জেলা পুলিশের পক্ষ থেকে শোক বার্তায় বলা হয়, নিহত পুলিশ সদস্য মোঃ মাজিদুল ইসলাম বাংলাদেশ পুলিশ বিভাগে যোগদান করে সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছেন। শরীয়তপুর জেলা পুলিশের পক্ষ থেকে তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছি। সেই সাথে তার বিদেহী আত্নার মাগফেরাত কামনা করছি। শোক সন্তপ্ত পরিবারের সকল সদস্যের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। সোমবার বিকাল সারে ৩টায় শরীয়তপুর পুলিশ লাইন্স মাঠে নিহত মাজিদুল ইসলামের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। নিহতের নামাজে জানাযায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর হায়দার, পুলিশ লাইন্স আরআই মোঃ সিরাজুল ইসলাম, পুলিশ লাইন্স রিজার্ভ অফিস আরও-১ এসআই মোঃ মতিউর রহমান, রিজার্ভ অফিস আরও-২ এএসআই বদরুল রেজা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও পুলিশ সদস্যগণ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!