আজ শুক্রবার, ৫ মার্চ, ২০২১ ইং, ২০ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯ রজব, ১৪৪২ হিজরী

ভুমি সেবায় দালালদের দৌরাত্ম্য কঠোর হস্তে দমন করা হবে: জেলা প্রশাসক

শরীয়তপুর জেলা প্রশাসক মো. পারভেজ হাসান বলেছেন, ভুমি সেবার সকল স্তরে দালালদের কঠোর হস্তে দমন করা হবে। এমনকি দালালদের সঙ্গে ভুমি অফিসের কোন কর্মকর্তার সংশ্লিষ্টতা পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর বিভাগীয় ব্যাবস্থা নেয়া হবে।

বৃহষ্পতিবার দুপুর ১২টার সময় নড়িয়া উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে নড়িয়া উপজেলা ভুমি অফিস কর্তৃক আয়োজিত গণশুনানি ও ভূমিসেবা মঞ্চ এসব কথা বলেন তিনি।

জেলা প্রশাসক আরও বলেন ভুমি সেবার সকল স্তর দুর্নীতি মুক্ত এবং সাধারণ মানুষের সঠিক সেবা নিশ্চিত করতে সরকার সকল ভুমি সেবা ডিজিটালাইজেশনের উদ্যোগ নিয়েছে। এরই অংশ হিসেবে ই-নামজারী চালু করা হয়েছে। আপনারা নামজারী জমাভাগের ক্ষেত্রে সরকার নির্ধারিত ফি ছাড়া অন্য কোন ফি দিবেন না। কোন কর্মকর্তা অতিরিক্ত টাকা চাইলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। আমি তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিবো।

মুজিববর্ষ উপলক্ষে উপজেলায় ভূমি সেবা সহজিকরণে আয়োজিত এই গণশুনানি ও ভূমিসেবা মঞ্চ পরিচালনা করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আসমাউল হুসনা (লিজা)।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তানভীর আল নাসীফ, সহকারী কমিশনার (ভূমি) মোঃ মোরশেদুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জাকির বেপারী প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!