আজ সোমবার, ৮ মার্চ, ২০২১ ইং, ২৩ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৩ রজব, ১৪৪২ হিজরী

নৌকার প্রশ্নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে: এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের সাবেক সফল সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন নৌকার প্রশ্নে বাংলাদেশ আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ থাকতে হবে। নৌকার বিরুদ্ধাচরন করলে আওয়ামীলীগে তার স্থান হবে না।

শুক্রবার ২২ শে জানুয়ারি সকাল ১১টায় নড়িয়ার চাকধ উচ্চ বিদ্যালয়ের মাঠে নড়িয়া উপজেলা ও পৌরসভা আওয়ামীলীগের যৌথ মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় উপমন্ত্রী আরও বলেন নৌকা হচ্ছে বঙ্গবন্ধু প্রতীক, বাংলাদেশ আওয়ামী লীগের প্রতীক। যারা আওয়ামী লীগকে ভালোবাসে তারা কখনোই নৌকার প্রশ্নে আপস করবে না। নৌকা শক্তিশালী হলেই বাংলাদেশ আওয়ামী লীগ শক্তিশালী হবে। সে লক্ষ্যেই আমরা কাজ করছি। কেউ নৌকার বিরোধীতা করলে তাকে ক্ষমা করা হবেনা।

নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক মালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদার, সাধারণ সম্পাদক ছাবেদুর রহমান খোকা শিকদার, আইন বিষয়ক সম্পাদক ও নড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী এ্যাড. মো. আবুল কালাম আজাদ, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ প্রমুখ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!