আজ শনিবার, ৬ মার্চ, ২০২১ ইং, ২১ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ রজব, ১৪৪২ হিজরী

নড়িয়ায় আ.লীগ মেয়র প্রার্থীর উঠন বৈঠক

শরীয়তপুরের নড়িয়া পৌরসভার নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদ উঠান বৈঠক করেছেন। মঙ্গলবার (২৬ জানুয়ারি) বিকেল ৫টার দিকে ৮নং ওয়ার্ডের দক্ষিণ লোনসিং সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে তিনি উঠান বৈঠক করেন। এসময় পুরুষ ও নারী ভোটারদের সঙ্গে তিনি সরাসরি আলোচনায় অংশ নেন। এরআগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে পথসভা করেন।

নড়িয়া পৌরসভা নির্বাচনে পৌর উন্নয়নের স্বার্থে তাকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান গেরিলা আজাদ। তিনি উঠান বৈঠকে বলেন, নির্বাচিত হলে পদ্মা নদীর ভাঙনে যারা সর্বোচ্চ হারিয়েছে তাদের কল্যাণে কাজ করবো। ধাপে ধাপে তিনি এলাকার রাস্তাঘাট ও ড্রেনেজ সমস্যার সমাধান করবেন বলে আশ্বস্থ করেন।

এসময় তার সঙ্গে ছিলেন, শরীয়তপুর সদর পৌরসভার মেয়র মো. রফিকুল ইসলাম কোতোয়াল, নড়িয়া পৌরসভার মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ি, কেন্দ্রীয় আওয়ামী লীগ উপকমিটির সহসম্পাদক জহিরুল ইসলাম সিকদার, নড়িয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক মাল, সহসভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, নড়িয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জাকির বেপারী, নড়িয়া পৌরসভা ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হোসেন আলী রাড়ি প্রমূখ উপস্থিত ছিলেন। এ সময় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দরাও উপস্থিত ছিলেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!