আজ শুক্রবার, ১৪ মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১ শাওয়াল, ১৪৪২ হিজরি

জাজিরায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের গুলিতে নিহত-১

শরীয়তপুরের জাজিরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের গুলিতে ১ যুবক নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৫ জন।

বুধবার (২৭জানুয়ারি) দুপুর ১১টার দিকে জাজিরা উপজেলার নাওডোবা ইউনিওনের হাজী তাহের আলী মল্লিকের গ্রামে এই ঘটনা ঘটে।

এতে গুলিবিদ্ধ হয়ে ফরহাদ মল্লিক(২৭) নামে এক যুবক নিহত হয়। নিহত ফরহাদ মল্লিক উপজেলার হাজী তাহের আলী মল্লিকের কান্দি গ্রামের তৈয়ব আলী মল্লিকের ছেলে।

এ ঘটনায় অন্তত পাঁচজন আহত হয়েছে। আহতদের মধ্যে রেজু মল্লিক (৩০), দিদার মুন্সী (২২), ইমামুল মল্লিকের (২৫) নাম পাওয়া গিয়েছে। ঘটনাস্থল থেকে সন্দেহভাজন পাঁচজনকে আটক করেছে জাজিরা থানা পুলিশ।

প্রতক্ষদর্শী ও জাজিরা থানা সুত্রে জানা যায়, মাদারীপুর জেলার শিবচর উপজেলার কাসেম বেপারী কান্দির জুলহাস বেপারীর সাথে জাজিরা উপজেলার নাওডোবা ইউনিওননের হাজী তাহের আলি মল্লিকের গ্রামের কালা মিয়া মল্লিকের জমি নিয়ে দীর্ঘদিন ধরেই বিরোধ চলে আসছিলো।
বুধবার সকালে এরশাদ মল্লিকের বাসার পেছনে স্কেভটর দিয়ে মাটি কাটছিলো কালামিয়া মল্লিকের লোকজন, তখন জুলহাস বেপারী তাদের বাধাদিলে দুইপক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। একপর্যায়ে জুলহাস বেপারীর লোকজন শর্টগান দিয়ে এলোপাথাড়ি গুলি ছুড়লে কয়েকজন গুলিবিদ্ধ হয়।
এ সময় ফরহাদ মল্লিকের তলপেটে ও রানে গুলি লাগে। তাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যান। আহত রেজু মল্লিক (৩২), দিদার মুন্সী(২৮) ‘র অবস্থা খারাপ দেখে তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

কালা মিয়া মল্লিকের পক্ষের লোক সাবেক মেম্বর জুলফিকার মল্লিক বলেন, আজ কালা মিয়া মল্লিক তার জমিতে ভেকু দিয়ে মাটি কাটছিলেন। হঠাৎ জুলহাস ব্যাপারীসহ তার লোকেরা সটগান দিয়ে এলোপাথাড়িভাবে গুলি ছুড়তে থাকে। এ সময় ফরহাদ মল্লিকের তলপেটে ও রানে গুলি লাগে। হাসপাতলে নেয়ার পথে ফরহাদ মারা যায়। আমাদের আরও অনেকে আহত হয়েছে। জুলহাস বেপারি হত্যা মামলাসহ কয়েকটি মামলার আসামী। আমরা হত্যাকারীদের বিচার চাই।

এদিকে, জুলহাস ব্যাপারী সঙ্গে যোগাযোগ করতে চাইলেও তাকে পাওয়া যায়নি।

জাজিরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার বলেন, এ ঘটনায় একজন নিহত, কয়েকজন আহত হয়েছে। জড়িত থাকার সন্দেহে পাঁচজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পর্যাপ্ত পুলিশ মোতায়েন করা আছে। এ ঘটনায় এখনো মামলা হয়নি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!