আজ শনিবার, ৩১ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪২ হিজরি

ডামুড্যায় পিকাবভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থীর মৃত্যু

ডামুড্যায় পিকাবভ্যানের ধাক্কায় মোটরসাইকেল আরোহী কলেজ শিক্ষার্থীর মৃত্যু
নিহত কলেজ শিক্ষার্থী মোঃ নিহাল

শরীয়তপুরের ডামুড্যায় সড়ক দুর্ঘটনায়, সরকারী পূর্ব মাদারীপুর(ডামুড্যা)কলেজ শিক্ষার্থী মোঃ নিহাল (১৭) নামে এক কলেজ ছাত্র নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ জানুয়ারী) দুপুর ১,৩০ মিনিটের সময় ডামুড্যা পৌরসভার কুলকুড়ির মোড় চৌরাস্তা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে ।

স্থানীয়রা জানান মোঃ নিহাল ডামুড্যা পৌরসভার ৩ নং ওয়ার্ডের দক্ষিন ডামুড্যা গ্রামের নজরুল ইসলাম শিশু ছৈয়ালের এক মাত্র ছেলে। তিনি এবার সরকারি পূর্ব মাদারীপুর(ডামুড্যা) কলেজের ইন্টার ফাস্ট ইয়ারে শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শীরা সোহান মাহামুদ বলেন নিহাল পৌরসভা থেকে বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি ইট বোঝাই পিকআপ ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয় এতে গুরুতর আহত নিহালকে স্থানীয় লোকজন উদ্ধার করে চিকিৎসার জন্য শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে যান।

সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ সৈয়দা নাসরিন আক্তার মুঠোফোনে জানান, প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ওয়ার্ডে ভর্তি করা হয় এর কিছুক্ষণ পরে নিহাল মারা যান।

নিহালের এক প্রতিবেশী বলেন কিছুদিন আগে ওর বাবা ওকে একটি মোটরসাইকেল কিনে দিয়েছে ও খুব ভালো ছেলে ছিল।

ডামুড্যা থানার অফিসার ইনচার্জ (চলতি দায়িত্ব)মোঃ এমারত হোসেন জানান,ঘটনাটি আমি শুনেছি আমরা তদন্ত করছি তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবো।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!