আজ শনিবার, ১৯ জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ জিলকদ, ১৪৪২ হিজরি
Home » টপ »

নড়িয়া পৌরসভায় আ.লীগের প্রার্থী জয়ী

শরীয়তপুরের নড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. মো. আবুল কালাম আজাদ নৌকা প্রতীক নি‌য়ে ১২ হাজার ৮৭৫ ভোট পেয়ে বেসরকারিভাবে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির প্রার্থী সৈয়দ রিন্টু ধানের শীষ প্রতীক নি‌য়ে পেয়েছেন ৪৫৪ ভোট। স্বতন্ত্র প্রার্থী শফিকুল ইসলাম মোবাইল ফোন প্রতীক নি‌য়ে পেয়েছেন ৭২ ভোট।

শনিবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে ৮টায় ব্যালট গণনা শেষে রিটার্নিং অফিসার মোহাম্মাদ জাহিদ হোসেন এ ফল ঘোষণা করেন।

বিজয়ী সাধারণ কাউন্সিলর পদে যথাক্রমে ১নং ওয়ার্ডে আবুল বাশার বাদশা,  ২নং ওয়ার্ডে আবু জাফর শেখ, ৩নং ওয়ার্ড মো. ফজলুল হক মাদবর, ৪নং ওয়ার্ডে হামিদুর রহমান বেপারী, ৫নং ওয়ার্ড খলিল আহাম্মদ সরদার, ৬নং ওয়ার্ডে আনোয়ার হোসেন মল্লিক,  ৭নং ওয়ার্ড মোহাম্মাদ আলী ছৈয়াল, ৮নং ওয়ার্ডে হযরত আলী রাড়ী এবং ৯নং ওয়ার্ডে শহীদুল ইসলাম সরদার বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত নারী কাউন্সিলর পদে যথাক্রমে পলি আক্তার, মাজেদা বেগম ও সামসুন্নাহার মায়া ।

প্রসঙ্গত, নড়িয়া পৌরসভায় ১ম বারের মতো মেয়র নির্বাচিত হয়েছেন এ্যাড. মো. আবুল কালাম আজাদ। তিনি শরীয়তপুর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

মেয়র পদে বিজয়ী এ্যাড. মো. আবুল কালাম আজাদ বলেন, ‘জয়ের ব্যাপারে আমি শতভাগ আশাবাদী ছিলাম। ভোটাররা নৌকা মার্কার উপরই আস্থা রেখেছেন, তাই আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি পৌরবাসীর স্বপ্ন পূরণে নড়িয়াকে একটি সমৃদ্ধ, উন্নত ও আধুনিক নগরী হিসেবে গড়ে তোলার জন্য কাজ করে যাবো’

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!