আজ শনিবার, ৬ মার্চ, ২০২১ ইং, ২১ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ রজব, ১৪৪২ হিজরী

“আমাকে শুভেচ্ছা জানিয়ে ব্যানার-ফেস্টুন করবেন না, এ টাকা অসচ্ছলদের দিন”

নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদ তাকে শুভেচ্ছা জানিয়ে কোন ব্যানার-ফেস্টুন তৈরী করে অযথা ব্যায় না করার জন্য দলীয় নেতাকর্মীদের অনুরোধ করেছেন। প্রয়োজনে সেই টাকা দিয়ে আশে পাশের অসচ্ছল ব্যাক্তিদের সহযোগীতার করতে বলেছেন।

শনিবার রাতে তার ব্যাক্তিগত ফেইসবুক পেইজে একটি পোস্টের মাধ্যমে এই আহবান জানান। আবুল কালাম আজাদের ফেইসবুক পোস্টটি হুবহু তুলে ধরা হলো।

“যারা আমাকে ভালোবাসেন, যারা আমার শুভাকাঙ্ক্ষী, যারা যারা শুভেচ্ছা বার্তা পাঠাচ্ছেন সকলকে অসংখ্য ধন্যবাদ। তবে আমি আপনাদের নিকট বিনয়ের সাথে বলতে চাই আমার নাম এবং ছবি ব্যবহার করে কোনো প্রকার ব্যানার, ফেস্টুন কিংবা পোস্টার লাগাবেন না। আপনাদের ভালোবাসা ও ভোটের মাধ্যমে আজ নির্বাচিত হয়েছি, রাজনৈতিক জীবনে অযথা ব্যানার, ফেস্টুন কখনো টাঙাই নি। তাই আপনাদেরও না টাঙানোর জন্য বলছি।

ব্যানার, ফেস্টুন না বানিয়ে আমার জন্য সৃষ্টিকর্তার নিকট দোয়া করুন এবং সম্ভব হলে ব্যানার, ফেস্টুন তৈরির যাবতীয় খরচ দিয়ে আপনার আশেপাশের অসচ্ছল মানুষদের সহায়তা করুন।

সকলকে ধন্যবাদ।”

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!