আজ শনিবার, ৬ মার্চ, ২০২১ ইং, ২১ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২১ রজব, ১৪৪২ হিজরী

ইউল্যাবের শিক্ষার্থী ধর্ষণ ও হত্যা, দুই বন্ধু আটক

বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাবের এক শিক্ষার্থীকে ধর্ষণ ও হত্যা মামলায় ২ জনকে আটক করেছে পুলিশ। এর আগে এ ঘটনায় নিহতের তিন বন্ধুকে আসামি করে থানায় ভুক্তভোগীর পরিবার লিখিত অভিযোগ করে।

রোববার (৩১ জানুয়ারি) রাত পৌনে ১২ টায় মোহাম্মদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল লতিফ বলেন, ‘দুজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’

থানা সূত্রে জানা গেছে মামলার এজাহারভুক্ত তিন বন্ধু ওই শিক্ষার্থীকে তার ইচ্ছার বাইরে জোরপূর্বক প্রথমে ধর্ষণ, এরপর তাকে হত্যা করে পালিয়ে যায়। তবে কবে, কোথায়, ঘটনা ঘটেছে তার বিস্তারিত পুলিশ জানায়নি।

শিক্ষার্থীর স্বজন ও থানা সূত্রে জানা গেছে, গত ২৯ জানুয়ারি ওই শিক্ষার্থী তার পূর্বপরিচিত মো. রায়হানের সঙ্গে উত্তরার একটি রেস্তোরাঁয় যান। সেখানে রায়হান মদ খাইয়ে তাকে অচেতন করে। এরপর রায়হান ওই শিক্ষার্থীকে তার বন্ধুর বাসায় নিয়ে যায়। সেখানে তাকে অচেতন অবস্থায় রায়হানসহ তার আরও চার বন্ধু মিলে ধর্ষণ করে। অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিকে, পরে শেরেবাংলা নগর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে রোববার সকালে ওই শিক্ষার্থীর মৃত্যু হয়।

এ ঘটনায় নিহত শিক্ষার্থীর বাবা বাদি হয়ে মোহাম্মদপুর থানায় মামলা দায়ের করেন। মামলায় রায়হান ছাড়াও ওই শিক্ষার্থীর আরও চার বন্ধুকে আসামি করা হয়েছে। এর মধ্যে রোববার রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত দুই জনকে আটক করে মোহাম্মদপুর থানা পুলিশ হেফাজতে রাখা হয়েছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!