আজ শুক্রবার, ৫ মার্চ, ২০২১ ইং, ২০ ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১৯ রজব, ১৪৪২ হিজরী

শরীয়তপুরে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণে স্বস্তির পদযাত্রা অনুষ্ঠিত

১০ ফেব্রুয়ারী বুধবার দুপুরে শরীয়তপুরে কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণের উদ্দীপনামূলক আস্থা ও স্বস্তির পদযাত্রা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে পদযাত্রা শুরু হয়ে জেলার ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল প্রাঙ্গনে গিয়ে শেষ হয়।
পদযাত্রা শেষে ১০০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতাল থেকে জেলা প্রশাসন ও জেলা পুলিশসহ ও বিভিন্ন পর্যায়ের সরকারি-বেসরকারী কর্মকর্তা-কর্মচারীবৃন্দ কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান, পুলিশ সুপার এস.এম. আশরাফুমান, সিভিল সার্জন ডা. এস.এম আব্দুল্লাহ আল মুরাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সাইফুর রহমান, পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মনদীপ ঘরাই, শরীয়তপুর পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মনিরুল ইসলাম সহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক ও অন্যান্য ব্যক্তিবর্গ।
জেলা প্রশাসক মোঃ পারভেজ হাসান বলেন, আমি গতকাল নিজেই ভ্যাকসিন গ্রহণ করেছি। আমার কোন সমস্যা হয়নি। জেলা ও দায়রা জজ, পুলিশ সুপার সবাই টিকা নিয়েছেন। গুজবে কান না দিয়ে সুযোগ থাকতে জেলাবাসীকে রেজিষ্ট্রেশন করে টিকা গ্রহণের জন্য আহবান জানান।
পুলিশ সুপার এস.এম. আশরাফুজ্জামান বলেন, আমিসহ আমার পুলিশ বাহিনীর অধিকাংশ সদস্য ইতিমধ্যে ভ্যাকসিন নিয়েছেন। বাকিরা রেজিষ্ট্রেশন করেছেন। যারা নানান কারণে এখনো টিকা গ্রহণে অনিহা তাদের বলছি নিরাপদ থাকার জন্য করোনা ভ্যাকসিন গ্রহণ করুন সুস্থ্য থাকুন।
জেলা সিভিল সার্জন ডাঃ এস.এম. আবদুল্লাহ আল মুরাদ বলেন, টিকা গ্রহণে মানুষের আগ্রহ বাড়ছে। প্রক্রিয়া সহজ করতে সকল কেন্দ্রে নিবন্ধন সম্পন্ন করার ব্যবস্থা রাখা হয়েছে। ৪০ বছরের উর্দ্ধে যে কেউ কেন্দ্রে এসে বিনা খরছে নিবন্ধন সম্পন্ন করে টিকা গ্রহণ করতে পারেন। তিনি বলেন, গত তিন দিনে জেলায় মানুষ আশানুরূপ টিকা গ্রহণ করেছেন। তাদের মধ্যে কারো কোন পার্শ্ব প্রতিক্রিয়া হয়নি। করোনার সুরক্ষা নিশ্চিত করার জন্য টিকা গ্রহণে সবাইকে আহ্বান জানাচ্ছি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!