আজ শনিবার, ৩১ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪২ হিজরি

শরীয়তপুরের ডামুড্যায় স্ত্রী হত্যার অভিযোগে স্বামী গ্রেপ্তার

১৬ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল ১০টার দিকে ডামুড্যা উপজেলা ইসলামপুর ইউনিয়নের দক্ষিণ পাড়া গ্রামে স্ত্রী আমেনা (৩০) খুনের অভিযোগে স্বামী নজরুল ইসলামকে (৪০) গ্রেফতার করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শী ও ডামুড্যা থানা পুলিশ সূত্রে জানা গেছে, হোসেন মাদবরের ছেলে নজরুল ইসলাম নিজ ঘরের ভিতরে দরজা বন্ধ করে স্ত্রী আমেনাকে কুড়াল দিয়ে এলোপাথারি কোপালে ঘটনাস্থলেই তিনি মারা যান। স্থানীয় লোকজন এসে ঘরের জানালার ফাঁকা দিয়ে রক্তাক্ত অবস্থায় আমেনার মৃতদেহ পরে থাকতে দেখে। এ সময় স্থানীয়রা ডামুড্যা থানায় সংবাদ দিলে দ্রুত থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আলী বিশ্বাস পুলিশ নিয়ে ঘটনাস্থল পৌঁছান। এ সময় মৃতদেহের ঘরের ভিতরে থাকা নজরুল এলপি গ্যাসের পাইপ দিয়ে বিস্ফোরণ ঘটানোর কথা বলে পুলিশকে ভয় দেখায়। এমতাবস্থায় ওসি বিষয়টি অতিরিক্ত পুলিশ সুপার (গোসাইরহাট সার্কেল) তানভীর আহমেদকে বিষয়টি জানালে তিনি ঘটনাস্থলে পৌঁছে লোকজনকে সরিয়ে দিয়ে কৌশলে নজরুল কে ঘরের ভিতর থেকে গ্রেপ্তার করেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালে পাঠানো হয়।
নিহত আমেনার ভাইয়ের ছেলে ফয়সাল আহমেদ জানান, আমার ফুফুকে বিয়ে দেওয়ার পর থেকেই ঘাতক নজরুল বিভিন্ন ভাবে নির্যাতন করে আসছিল। এবার তার বাড়িতে আসার আগেও আমার ফুফুকে দেনদরবার করে নিয়ে আসে। আজ অন্যায় ভাবে তাকে হত্যা করলো। আমরা এর বিচার চাই। নজরুল বিদেশে থাকা অবস্থায় ২ জনকে হত্যা করেছে বলে আমরা জেনেছি। আজ এলাকাবাসীকে যেভাবে গ্যাস সিলিন্ডারের আগুন দিয়ে ভয় দেখিয়েছে তাতে আমরা হতভাগ হয়েছি। পুলিশ না এলে এলাকাবাসী তাকে পিটিয়ে হত্যা করতো।
ডামুড্যা থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আলী জানান, পারিবারিক বিরোধের জের ধরে মাদকাসক্ত স্বামী নজরুল কুড়াল দিয়ে কুপিয়ে স্ত্রী আমেনাকে হত্যা করে। এই ঘটনায় আমরা ঘাতক স্বামীকে আটক করেছি। মৃতদেহ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। এখন পর্যন্ত কোন মামলা হয়নি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!