আজ শুক্রবার, ১৪ মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩১ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১ শাওয়াল, ১৪৪২ হিজরি

শপথ নিলেন শরীয়তপুরের তিন পৌর মেয়র ও কাউন্সিলররা

শপথ গ্রহন করেছেন শরীয়তপুরের নড়িয়া, ভেদরগঞ্জ ও জাজিরা পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলররা।

সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে নবনির্বাচিত নড়িয়া পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ, ভেদরগঞ্জ পৌরসভার মেয়র আবুল বাশার চোকদার ও জাজিরা পৌরসভার মেয়র মো. ইদ্রিস মাদবর শপথ গ্রহন করেন। এছাড়া তিন পৌরসভার ২৭ জন সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলরগনও শপথ গ্রহন করেন।

শপথ পাঠ করান ঢাকা বিভাগীয় কমিশনার মো. খলিলুর রহমান।

গত ৩০ জানুয়ারি এ তিন পৌরসভায় ভোটগ্রহণ হয়।

নড়িয়া পৌরসভার নবনির্বাচিত মেয়র আবুল কালাম আজাদ বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। যিনি আমার প্রতি আস্থা রেখে নৌকা প্রতীক দিয়েছেন। সেই সাথে শরীয়তপুরের মাটি ও মানুষের নেতা এ কে এম এনামুল হক শামীম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানাই সকল দলীয় নেতৃবৃন্দ ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের সেবা পৌঁছে দিতে চাই। তাদের সুখ-দুঃখে কাছে থাকতে চাই।

নবনির্বাচিত মেয়র ভেদরগঞ্জের আবুল বাশার চোকদার ও জাজিরার মো. ইদ্রিস মাদবর জানান, স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করে মেয়র হয়েছেন তারা। তারা ধন্যবাদ জানিয়েছেন, অক্লান্ত পরিশ্রম করে যারা ভোট দিয়ে তাদের মেয়র বানিয়েছেন।

পৌরসভাকে ডিজিটাল ও আধুনিকতায় গড়ে তুলবেন এই প্রত্যাশা তাদের।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!