আজ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রমজান, ১৪৪২ হিজরি

নড়িয়া পৌর পরিষদের দায়িত্ব হস্তান্তর উপলক্ষে দোয়া মাহফিল

শরীয়তপুরের নড়িয়া পৌরসভার পরিষদের দায়িত্ব হস্তান্তর উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২৪ ফেব্রুয়ারী বুধবার নড়িয়া কেন্দ্রীয় শহীদ মিনার চত্তরে এ মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সাবেক মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ি বিদায় নেন এবং নব নির্বাচিত মেয়র এ্যাড. মো. আবুল কালাম আজাদ দায়িত্বভার গ্রহন করেন। এছাড়া সাধারণ ও সংরক্ষিত নারী কাউন্সিলররাও একই দিনে দায়িত্বভার গ্রহন করেছেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, জেলা আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন তালুকদার, নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌরসভা আওয়ামীলীগের সভাপতি ও কাউন্সিলর শহীদুল ইসলাম সরদার প্রমুখ।

এসময় নবনির্বাচিত কাউন্সিলনগণ, পৌরসভার গন্যমান্য ব্যক্তিবর্গ ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

মেয়র আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি। যিনি আমার প্রতি আস্থা রাখার কারনে আমি নড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত হতে পেরেছি। সেই সাথে শরীয়তপুরের মাটি ও মানুষের নেতা এ কে এম এনামুল হক শামীম এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধন্যবাদ জানাই সকল দলীয় নেতৃবৃন্দ ও ভোটারসহ যারা আমার মেয়র হওয়ার পেছনে অক্লান্ত পরিশ্রম করেছেন। আমি প্রত্যেক পৌরবাসীকে তাদের সেবা পৌঁছে দিতে চাই। তাদের সুখ-দুঃখে কাছে থাকতে চাই।

মেয়র আরও বলেন, আপনার আমাকে পৌর পিতা বলবেন না, পৌর সেবক বলে অভিহিত করবেন। কারন আমি এই পৌরসভার সেবা করার জন্য মেয়র নির্বাচিত হয়েছি।

অনুষ্ঠান শেষে নড়িয়া পৌরসভার সার্বিক অগ্রগতি ও উন্নতি কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!