আজ শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রমজান, ১৪৪২ হিজরি
Home » টপ »

একমাত্র শেখ হাসিনার হাতেই বাংলাদেশ নিরাপদ: এনামুল হক শামীম

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম বলেছেন, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতেই কেবল বাংলাদেশ নিরাপদ। অন্য কারো হাতে বাংলাদেশ নিরাপদ নয়। উন্নত বিশে^র অনেক দেশ যখন সেসব দেশের নাগরিকদের ভ্যাকসিন প্রদানে হিমশিম খাচ্ছে, তখন বাংলাদেশের চিত্র ভিন্ন। দেশের প্রতিটি উপজেলা ভ্যাকসিনের আওতায় আনা হয়েছে। ইনশাআল্লাহ জননেত্রী শেখ হাসিনার হাত ধরেই করোনা ভাইরাস থেকে মুক্ত হবে বাংলাদেশ।

শনিবার ৬ মার্চ সকাল ১০টায় শরীয়তপুরের নড়িয়া উপজেলার ফতেজঙ্গপুর ইউনিয়নের বাজনপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে ফতেজঙ্গপুর ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রীর অবদানেই নড়িয়ার মানুষ নদী ভাঙন থেকে নিরাপদ হয়েছে। গত ৪০ বছরের ইতিহাসে এবারই প্রথম নড়িয়ার ১ ইঞ্চি মাটিও নদীগর্ভে বিলিন হয়নি। এটা মাননীয় প্রধানমন্ত্রীর অবদান। পদ্মার তীর জুড়ে ১২ কিলোমিটার এলাকা সিসি ব্লক দিয়ে বেরী বাধ দেয়া হচ্ছে। মাঝ নদীতে ১২টি ড্রেজার দিয়ে চরখনন করে নদী বড় করা হচ্ছে। ইনশাআল্লাহ নড়িয়ার মানুষ নদী ভাঙন থেকে স্থায়ীভাবে মুক্তিপাবে।

এসময় বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, জননেত্রী শেখ হাসিনার উদারতায় বিএনপি নেত্রী খালেদা জিয়া জেল থেকে মুক্ত হয়ে বাড়িতে অবস্থান করছেন। শেখ হাসিনার উদারতায়ই বি এন পি কর্মীরা নিজ ঘরে শান্তিতে ঘুমায়। শেখ হাসিনার এই উদারতাকে আপনারা দুর্বলতা মনে করবেন না। বঙ্গবন্ধুকে নিয়ে, জননেত্রী শেখ হাসিনা বা বাংলাদেশ আওয়ামীলীগকে নিয়ে যারা দৃষ্টতাপূর্ন বক্তব্য দিচ্ছেন তাদের সাবধান করছি। ভবিষ্যতে এর পুনরাবৃত্তি হলে রাজপথে আমরা তার সমুচিত জবাব দেব।

ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাস্টার ফজলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুল ওহাব বেপারী, যুগ্ম সাধারণ সম্পাদক ও নড়িয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এ কে এম ইসমাইল হক, আইন বিষয়ক সম্পাদক ও নড়িয়া পৌর মেয়র এ্যাড. আবুল কালাম আজাদ, সদস্য দেলোয়ার হোসেন তালুকদার, এনায়েত উল্লাহ মুন্সি, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ কে এম ফজলুল হক মাল, সহ সভাপতি আনোয়ার হোসেন বাদশা শেখ, খন্দকার আলী হোসেন, সাধারণ সম্পাদক মাস্টার হাসানুজ্জামান খোকন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. কাজী মোত্তালিব, উপ-প্রচার সম্পাদক এমরান রশিদ লিমন প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামসীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম খান।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!