আজ শনিবার, ৩১ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪২ হিজরি

নড়িয়ায় চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

শরীয়তপুরের নড়িয়ায় উপজেলার চামটা ইউনিয়নে ইউপি চেয়ারম্যান প্রার্থী সৈয়দ জাকির হোসেনের বিরুদ্ধে ফেসবুকে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী।

রোববার (৬ মার্চ) বিকেলে চামটার তেলীপাড়া এলাকায় এ মানবন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে বলা হয় সৈয়দ জাকির হোসেন কে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে এবং নির্বাচনের প্রার্থীতা নিয়ে নানা বিভ্রান্তি ছড়ানোর উদ্দেশ্যে “চামটা ইউনিয়ন ঐক্য পরিষদ” নামে একটি ফেসবুক আইডিতে তার বিরুদ্ধে মিথ্যা তথ্য, অপপ্রচার ও ছবি প্রকাশ করে অসৌজন্যমুলক তথ্য প্রচার করেছে। এব্যাপারে ২৮ ফেব্রুয়ারী রোববার সৈয়দ জাকির হোসেন বাদী হয়ে নড়িয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

সৈয়দ জাকির হোসেন বলেন, আমি আমার চামটাবাসীর সেবক হতে চাই। ড়আমি মাননীয় উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম ভাই এমপির একনিষ্ঠ কর্মী, ছাত্রজীবনে ছাত্রলীগের নেতৃত্ব দিয়েছি। বর্তমানে আওয়ামীলীগের রাজনীতিতে জড়িত আমি আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী। জনগনের আস্থা আর ভালোবাসায় এলাকার উন্নয়নের কাজ করে চলছি, তবে কিছু লোক আমার নির্বাচনী কার্যক্রম কে বাধাগ্রস্থ করার উদ্দেশ্যে অপপ্রচার সহ সামাজিক মাধ্যম ফেসবুকে আমার ছবি ব্যবহার করে নানা মিথ্যা ও উদ্দেশ্যপ্রনোদিত অপপ্রচার পকরে চলছে। ইতিমধ্যেই নড়িয়া থানায় আমি অভিযোগ দায়ের করেছি, তদন্ত করা হচ্ছে, অতি দ্রুত দোষীদের খুজে বের করে বর্তমান সরকারের তথ্য ও প্রযুক্তি আইন বা ডিজিটাল নিরাপত্তা আইনের আওতায় দৃষ্টান্তমুলক শাস্তি প্রদান করার দাবী জানাচ্ছি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!