আজ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

ইশা ছাত্র আন্দোলন ভোজশ্বর ইউনিয়ন সম্মেলন

ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন শরীয়তপুরের নড়িয়া উপজেলার ভোজশ্বর ইউনিয়ন শাখার ‘ইউনিয়ন সম্মেলন ২০২১’অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১২ মার্চ) সকাল সাড়ে নয়টায় পাইলট মোড়স্থ দলীয় কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ শরীয়তপুর জেলা শাখার প্রধান উপদেষ্টা হাফেজ শওকত আলী।

ভোজেশ্বর ইউনিয়ন শাখা সভাপতি মোহাম্মদ তাজিম দেওয়ান এর সভাপতিত্বে ও সেক্রেটারী আরিফ হোসেন তারেক এর সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ইশা ছাত্র আন্দোলন শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুহাম্মদ আশিক মাদবর।

সম্মেলনে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন হূসাইন মোহাম্মদ ইলিয়াস কেন্দ্রীয় শূরা সদস্য, ইশা ছাত্র আন্দোলনের শরীয়তপুর জেলা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছদর বাংলাদেশ মুজাহিদ কমিটি শরীয়তপুর জেলা শাখা মোঃ আব্দুস সালাম সিকারী, ইসলামী আন্দোলন নড়িয়া শাখার সেক্রেটারী মোঃ ইলিয়াস হুসাইন, মুফতি ওবায়দুল্লাহ কাজী, মোঃ তাজবিদ আহম্মেদ সুমন, মোঃ শরীয়তুল্লা শাহিন সহ ইউনিয়ন শাখার অন্যান্য দায়িত্বশীলবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে হাফেজ শওকত আলী বলেন, আজকের ছাত্র আগামী দিনের ভবিষ্যৎ। এ ছাত্রসমাজকে যদি বর্তমান বৈরী পরিবেশ থেকে মুক্ত করতে না পারা যায় তবে অচিরেই এদেশ মেধাশূন্য, যোগ্যতাহীন, নেশাগ্রস্ত জাতিতে পরিণত হয়ে যাবে। যেহেতু এ ছাত্র সমাজ থেকেই আগামী সকল উচ্চপদে লোক আসবে তাই এদেরকে মেধা বিকাশে, যোগ্যতা বৃদ্ধিতে ইসলামী মতাদর্শ চর্চার কোন বিকল্প নেই। কেননা শুধুমাত্র ইসলামী আদর্শের দ্বারাই এদেশের দুর্নীতির মূল উৎপাটন করা সম্ভব।

সম্মেলন শেষে ২০২০ সেশনের কমিটির বিলুপ্তি ঘোষণা করে এবং ২০২১ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়। নতুন কমিটির সভাপতি আরিফ হোসেন তারেক , সহ-সভাপতি মো রিয়াদ ও সাধারণ সম্পাদক শামিম নির্বাচিত হয়েছেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!