আজ শনিবার, ১৯ জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৫ আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৮ জিলকদ, ১৪৪২ হিজরি
Home » টপ »

নড়িয়ায় চুরি হওয়া শিশু উদ্ধার, গ্রেফতার-১

শরীয়তপুরের নড়িয়ায় চুরি হওয়া ৫ মাস বয়সী এক শিশুকে উদ্ধার করেছে নড়িয়া থানা পুলিশ। শুক্রবার সন্ধায় উপজেলার শিরঙ্গল গ্রামে একটি বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া শিশুটির নাম মাহমুদ হাসান। মাহমুদ সদর উপজেলার ধানুকা এলাকার বিল্লাল হোসেন ব্যাপারীর ছেলে।

এ ঘটনায় তানিয়া শিকদার (৩০) নামে নারীকে আটক করেছে পুলিশ। সে সদর উপজেলার স্বর্নঘোষ গ্রামের অজিত শিকদারের মেয়ে।

এর আগে শুক্রবার দুপুরে শরীয়তপুর সদর উপজেলার ধানুকায় শিশুটিকে বাড়ি থেকে চুরি করে পালিয়ে যায় ওই নারী। বিষয়টি নিশ্চিত করেছেন নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর কর।

পুলিশ ও শিশুটির পরিবার জানায়, কিছুদিন আগে ধানুকা এলাকায় বিল্লাল হোসেন ব্যাপারীর বাড়িতে ভাড়া থাকতেন ওই নারী। তিন মাস আগে ভাড়া বাসা ছেড়ে অন্যত্র চলে যান তিনি। শুক্রবার ওই বাড়িতে বেড়াতে এসে সুযোগ বুঝে শিশুটিকে নিয়ে নিয়ে পালিয়ে যায় ওই নারী।

শিশুকে না পেয়ে পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। বাড়ির সামনের একটি সিসি ক্যামেরায় দেখা যায়, শিশুটিকে কোলে নিয়ে পালিয়ে যাচ্ছেন ওই নারী। এরপর স্বজনরা শিশুটির ছবি, ওই নারীর ছবি ও সিসি ক্যামেরার চুরির দৃশ্যের ভিডিও ফেসবুকে পোস্ট করেন। বিকেলে একটি পিকআপ ভ্যানের চালক ওই ছবি দেখে শিশুর পরিবারের সঙ্গে ফোনে যোগাযোগ করেন। পরে তার দেয়া ঠিকানায় সিরঙ্গল গিয়ে নড়িয়া থানার পুলিশ শিশুটিকে উদ্ধার করে। এ সময় ওই নারীকে আটক করা হয়।

শিশুটির বাবা বিল্লাল হোসেন ব্যাপারী বলেন, ‘ওই নারী আগে আমাদের বাসায় ভাড়া থাকতেন। সেই সুবাদে আমাদের বাড়ি থেকে চলে যাওয়ার পরও মাঝে মাঝে বেড়াতে আসতেন। শুক্রবারও স্বাভাবিকভাবে আসছিলেন। আমার ছেলেটিকে তার কোলে রেখে আমি জুমার নামাজ পরতে যাই। সেই সুযোগে ওই নারী আমার ছেলেকে নিয়ে পালায়।’

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অবনি শংকর কর বলেন, ‘শিশুটিকে সিরঙ্গল গ্রাম থেকে উদ্ধার করা হয়েছে। অভিযুক্ত নারীকে আটক করা হয়েছে। যেহেতু শরীয়তপুর সদরের ঘটনা, তাই সদরের পালং মডেল থানায় মামলা হবে।’

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!