আজ শনিবার, ৩১ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪২ হিজরি

ডামুড্যায় ভর্তুকি মূল্যে কৃষি যন্ত্রপাতি বিতরণ

সরকারের কৃষি যান্ত্রিকী কর্মসূচীর আওতায় শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় এনএটিপি-২ প্রকল্পের এগ্রিকালচার ইনোভেশন ফান্ড-২ এর আওতায় ৭০ ভাগ ভর্তুকিতে সিআইজি সমিতির কৃষকদের মাঝে কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে।
যন্ত্রপাতির মধ্যে রয়েছে জমি চাষের ২ টি পাওয়ার ট্রেলার, ২টি পাওয়ার প্রেসার এবং ১টি এলএলপি সেচ পাম্প। উপজেলা কৃষি অধিদপ্তরের আয়োজনে ও ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি প্রোগ্রাম-ফেজ ও প্রজেক্ট (এনএটিপি-২) এর আওতায় ডামুড্য উপজেলার সম্ভুকাটি সিআইজি সমিতি ও চরভয়রা উকিল কান্দি সিআইজি কৃষকদের মাঝে ইনোভেশন ফান্ড-২ প্রকল্পের উদ্যোগে ৩ প্রকার কৃষি যন্ত্রপাতি বিতরণ করা হয়েছে। বুধবার (৩০ জুন) দুপুরে উপজেলা কৃষি অফিসের সামনে থেকে ডামুড্যা উপজেলা কৃষি অফিসার শেখ আজিজুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ডামুড্যা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর হোসেন মাঝি। এ সময় উপস্থিত ছিলেন ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি শফিকুল ইসলাম সোহেল, ডামুড্যা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মানিক গাজী, সম্ভুকাটি সিআইজি সমিতির সভাপতি সোবাহান হাওলাদার, সম্পাদক ফয়সাল, চরভয়রা উকিল কান্দি সিআইজি সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, উপ-সহকারী কৃষি কর্মকর্তা মাসুদ প্রমুখ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!