আজ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শরীয়তপুরে করোনায় আক্রান্ত ৫৬

শরীয়তপুরে গত  ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ৫৬ জন আক্রান্ত হয়েছে। এরা হলেন শরীয়তপুর সদর উপজেলায় ১৯ জন, জাজিরা উপজেলায় ৩ জন, নড়িয়া উপজেলায় ৮ জন, ভেদরগঞ্জ উপজেলায় ১২ জন, ডামুড্যা উপজেলায় ৯ জন, গোসাইরহাট ৫ জনসহ মোট ৫৬ জন গত ২৪ ঘন্টায় আক্রান্ত বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য প্রশাসন।

আজ ৪ জুলাই (রবিবার) জেলা স্বাস্থ্য প্রশাসনের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

এ দিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাওয়ার খবর পাওয়া যায়নি, তবে সুস্থ হয়েছেন ১৫ জন। এর মধ্যে সদরে ১৪ জন, এবং গোসাইরহাট ১ জন।

এ ছাড়াও গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ও পরীক্ষার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে ১৩৪ জনের। তবে এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে ১২৪১৩ জনের।

এতে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসেছে ১৪৫ জনের। এ ছাড়াও এ পর্যন্ত নমুনা পরীক্ষার প্রাপ্ত ফলাফল মোট এসেছে ১২২৯৫ জনের।

গত ২৪ ঘন্টায় জেলায় কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি, তবে করোনার প্রথম থেকে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু বরণ করেছেন ২৯ জন। যার মধ্যে সদরে ৫ জন, জাজিরা ৩ জন, নড়িয়া ১৪ জন, ভেদরগঞ্জ ৫ জন, ডামুড্যা ১ জন, এবং গোসাইরহাট ১ জন সহ সর্বমোট মিলিয়ে ২৯ জন।

সুস্থের বিষয়ে জানতে চাইলে জানা যায়,গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৫ জন, এ ছাড়াও জেলায় মোট সুস্থ এখন পর্যন্ত ২২৩৫ জন। যার মধ্যে এ পর্যন্ত সদরে ৯২৬ জন, জাজিরা ২৫১ জন, নড়িয়া ২৬৯ জন, ভেদরগঞ্জ ২৮৮ জন, ডামুড্যা ২৮৮ জন, এবং গোসাইরহাট ২৭৩ জন সহ মোট মিলিয়ে ২২৩৫ জন।

এ ছাড়াও বর্তমানে করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৭৭ জন বলে জানিয়েছেন, জেলা সিভিল সার্জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!