আজ শনিবার, ৩১ জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪২ হিজরি

শরীয়তপুরে করোনায় আক্রান্ত ৫৬

শরীয়তপুরে গত  ২৪ ঘন্টায় করোনা ভাইরাসে ৫৬ জন আক্রান্ত হয়েছে। এরা হলেন শরীয়তপুর সদর উপজেলায় ১৯ জন, জাজিরা উপজেলায় ৩ জন, নড়িয়া উপজেলায় ৮ জন, ভেদরগঞ্জ উপজেলায় ১২ জন, ডামুড্যা উপজেলায় ৯ জন, গোসাইরহাট ৫ জনসহ মোট ৫৬ জন গত ২৪ ঘন্টায় আক্রান্ত বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য প্রশাসন।

আজ ৪ জুলাই (রবিবার) জেলা স্বাস্থ্য প্রশাসনের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানান।

এ দিকে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়ে কেউ মারা যাওয়ার খবর পাওয়া যায়নি, তবে সুস্থ হয়েছেন ১৫ জন। এর মধ্যে সদরে ১৪ জন, এবং গোসাইরহাট ১ জন।

এ ছাড়াও গত ২৪ ঘন্টায় নমুনা সংগ্রহ ও পরীক্ষার জন্য ঢাকা প্রেরণ করা হয়েছে ১৩৪ জনের। তবে এ পর্যন্ত জেলায় নমুনা সংগ্রহ করে ঢাকায় প্রেরণ করা হয়েছে ১২৪১৩ জনের।

এতে গত ২৪ ঘন্টায় নমুনা পরীক্ষার ফলাফল হাতে এসেছে ১৪৫ জনের। এ ছাড়াও এ পর্যন্ত নমুনা পরীক্ষার প্রাপ্ত ফলাফল মোট এসেছে ১২২৯৫ জনের।

গত ২৪ ঘন্টায় জেলায় কোন মৃত্যুর খবর পাওয়া যায়নি, তবে করোনার প্রথম থেকে জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মোট মৃত্যু বরণ করেছেন ২৯ জন। যার মধ্যে সদরে ৫ জন, জাজিরা ৩ জন, নড়িয়া ১৪ জন, ভেদরগঞ্জ ৫ জন, ডামুড্যা ১ জন, এবং গোসাইরহাট ১ জন সহ সর্বমোট মিলিয়ে ২৯ জন।

সুস্থের বিষয়ে জানতে চাইলে জানা যায়,গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ১৫ জন, এ ছাড়াও জেলায় মোট সুস্থ এখন পর্যন্ত ২২৩৫ জন। যার মধ্যে এ পর্যন্ত সদরে ৯২৬ জন, জাজিরা ২৫১ জন, নড়িয়া ২৬৯ জন, ভেদরগঞ্জ ২৮৮ জন, ডামুড্যা ২৮৮ জন, এবং গোসাইরহাট ২৭৩ জন সহ মোট মিলিয়ে ২২৩৫ জন।

এ ছাড়াও বর্তমানে করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১৭৭ জন বলে জানিয়েছেন, জেলা সিভিল সার্জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!