আজ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর, ১৪৪৩ হিজরি

নড়িয়ায় করোনা আক্রান্তদের বাড়িতে বাজার পাঠাচ্ছেন মেয়র

শরীয়তপুরের নড়িয়ায় করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়িতে বাড়িতে বাজার ও নিত্যপ্রয়োজনীয় সামগ্রী পাঠাচ্ছেন নড়িয়া পৌরসভার মেয়র মোঃ আবুল কালাম আজাদ।

বর্তমান সময়ে বাংলাদেশে করোনা আক্রান্তের হার উর্ধ্বমুখী। শরীয়তপুর জেলার নড়িয়ায় পৌরসভায়ও প্রতিনিয়ত করোনা আক্রান্ত ব্যক্তির সংখ্যা বেড়েই চলছে। এমতাবস্থায় লকডাউন করা পরিবারগুলো কোনো প্র‌য়োজ‌নে যেন বাড়ির বাইরে না আসে সে ল‌ক্ষ্যে আক্রান্ত ব্য‌ক্তিদের বাড়ি বাড়ি নিত্যপ্রয়োজনীয় বাজার পাঠিয়ে দিচ্ছেন পৌর মেয়র মোঃ আবুল কালাম আজাদ। নড়িয়া পৌরসভায় রয়েছে কঠোর লকডাউন ব্যবস্থা।

মেয়র মোঃ আবুল কালাম আজাদ বলেন, “লকডাউন করা পরিবারগুলো কোনো প্র‌য়োজ‌নে যেন বাড়ির বাইরে না আসে সে লক্ষ্যে তাদের নিত্যপ্রয়োজনীয় সামগ্রী বাড়িতে বাড়িতে পৌঁছে দেয়ার কাজ করে যাচ্ছি। করোনা আক্রান্তদের যেকোনো প্রয়োজনে সেবা দেয়ার লক্ষ্যে আমাদের পৌরসভায় বিশেষ টীম গঠন করা হয়েছে। যাতে কেউ ফোন করলেই তাৎক্ষণিক সেবা প্রদান করা যায়। মূলত বর্তমান পরিস্থিতিতে সবার উচিত ঘরে থাকা। এছাড়া জরুরি প্রয়োজন ছাড়া জনসমাগম পরিহার করা এবং স্বাস্থ্য বিধি মেনে চলা।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!