আজ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর, ১৪৪৩ হিজরি

শরীয়তপুরে গত ২৪ ঘন্টায় আরো ২৬৩ জন করোনা রোগী শনাক্ত

সারাদেশে ক্রমশ বেড়েই চলেছে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ও করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা। তারই ধারাবাহিকতায় শরীয়তপুরেও করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বৃদ্ধি পাচ্ছে।

জেলা স্বাস্থ্য প্রশাসন কতৃক প্রাপ্ত তথ্য অনুযায়ী আজ মঙ্গলবার (০৩ই জুলাই) শরীয়তপুরে জেলায় নভেল করোনা ভাইরাস অথাৎ কোভিট-১৯ এ নতুন করে আরো ২৬৩ জন আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। নতুন করে শনাক্ত ২৬৩ জনের মধ্যে সদর উপজেলার ৫৭ জন, জাজিরা উপজেলার ২২ জন, নড়িয়া উপজেলার ৫৩ জন, ভেদেরগঞ্জ উপজেলার ৫৪ জন, ডামুড্যা উপজেলার ৫৫ জন, গোসাইরহাট উপজেলার ২২ জন। পূর্বে করোনা শনাক্ত রোগীর মধ্যে ৭৮ জনকে আজ সুস্থ ঘোষনা করা হয়েছে। জেলায় আজ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৫৩০৬ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ঢাকাতে প্রেরন করা হয়েছে ১৯৪৯১ জনের, যারমধ্য ১৮৮৯০ জনের পরীক্ষার ফলাফল জেলা স্বাস্থ্য বিভাগের নিকট এসে পৌঁছেছে।

সমগ্র জেলায় মোট আক্রান্ত রোগীর মধ্যে এ পর্যন্ত ৩৪১০ জন রোগী সুস্থ হয়েছে। আক্রান্ত রোগীর মধ্যে এ পর্যন্ত ৫৭ জন মারা গিয়েছে। বর্তমানে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৮৩৯ জন।

জেলা করোনা কন্ট্রোল রুমের ফোকাল পার্সন জানান, শরীয়তপুর জেলায় ২০২০ সালের ১৩ই মার্চ প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্ত হয়েছিলো। এরপর টানা বহুদিন ক্রমাগত ভাবে আক্রান্ত রোগীর সংখ্যা দিনদিন বৃদ্ধি পেয়েছে। ইতিপূর্বে কয়েকমাস জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা কিছুটা শিথিল ছিলো কিন্তু বর্তমানে কিছুদিন যাবত আবার আক্রান্ত রোগীর সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আজও সমগ্র শরীয়তপুরে নতুন ২৬৩ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। শরীয়তপুর জেলার এ পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৫৩০৬ জন। যার মধ্যে শরীয়তপুর সদরে ১৫৭৬ জন, জাজিরা উপজেলার ৫৩৪ জন, নড়িয়া উপজেলায় ৭৫০ জন, ভেদরগঞ্জ উপজেলার ৯০০ জন, ডামুড্যা উপজেলায় ৬৬৭ জন এবং গোসাইরহাট উপজেলায় ৮৭৯ জন। ইতিমধ্যে শরীয়তপুরে ৫৭ জন করোনা ভাইরাসে আক্রান্ত রোগী মৃত্যুবরণ করেছেন। যারমধ্যে সদর উপজেলায় ৬ জন, জাজিরা উপজেলার ৫ জন, নড়িয়া উপজেলার, ২৮ জন, ডামুড্যা উপজেলার, ০৬ এবং ভেদেরগঞ্জ উপজেলার ০৯ জন এবং গোসাইরহাটে ৩জন। জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর মধ্যে সুস্থ হয়েছেন মোট ৩৪১০ জন। বর্তমানে শরীয়তপুর জেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ১৮৩৯জন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!