আজ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর, ১৪৪৩ হিজরি
Home » টপ »

শরীয়তপুরে বেইলি ব্রিজ ভেঙে পড়ে এক নির্মান শ্রমিক নিহত

শরীয়তপুরে পাথরবোঝাই ট্রাক বেইলি ব্রিজ ভেঙে খাদে পড়ে এক শ্রমিক নিহত হয়েছেন। এ সময় আরও চারজন আহত হন। আহতদের মধ্যে তিনজন চিকিৎসাধীন রয়েছেন বলে জানান শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক মুনির আহমেদ খান। নিহত নাঈম বেপারী (৩২) সদর উপজেলার স্বর্ণঘোষ গ্রামের মনির উদ্দিন বেপারীর ছেলে। গুরুতর আহত দুজন হলেন মজিবর সরদার (৪৫), তাহের শিকদার (৩০)।

জানা যায়, পঞ্চগড় থেকে একটি পাথরবোঝাই ট্রাক নড়িয়ার উদ্দেশে যাচ্ছিল। মঙ্গলবার (১০ আগস্ট) সকাল ১০টায় বালাখানা এলাকায় ট্রাকটি বেইলি সেতুতে ওঠার সময় ভেঙে খাদে পড়ে যায়। বেইলি সেতুর নিচে ব্রিজ নির্মাণের কাজ করছিল শ্রমিকরা। ট্রাকটি খাদে পড়লে নিচে কাজ করা শ্রমিকরা সেটির নিচে চাপা পড়ে। স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় শ্রমিকদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠানো হয়। এ সময় হাসপাতাল নেওয়ার পথে নাঈম নামের এক শ্রমিকের মৃত্যু।

প্রত্যক্ষদর্শীরা বলেন, সব ব্রিজ নির্মাণের সময় পাশ দিয়ে ডাইভেশন করে থাকে। কিন্তু এটি করার সময় কোনো ডাইভেশন করা হয়নি। ব্রিজের ওপর দিয়ে বেইলি ব্রিজ বসিয়ে কাজ চলছিল ব্রিজে। এর আগে এখানেই কয়েকবার ট্রাক ফেঁসে যায়।

ফায়ার সার্ভিস টিম লিডার আমজাদ হোসেন বলেন, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসি। এ সময় স্থানীয় ও ফায়ার সার্ভিসের দুই টিমের সমন্বয়ে ট্রাকের নিচে চাপা পড়া শ্রমিকদের উদ্ধার করি। উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

শরীয়তপুর সদর হাসপাতালে তত্ত্বাবধায়ক মুনির আহমেদ খান বলেন, সকালে সড়ক দুর্ঘটনায় আহত ৫ শ্রমিক চিকিৎসা নিতে আসেন। তার মধ্যে ১ জন মারা গেছেন। একজন প্রথমিক চিকিৎসা নিয়ে চলে যান। অন্যদিকে ৩ জন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!