আজ সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯ সফর, ১৪৪৩ হিজরি

শরীয়তপুরে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে ছাত্র ও যুব ঐক্য পরিষদের বৃক্ষ রোপন

মহা অবতার পরমেশ্বর ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্ম তিথি অথাৎ জন্মাষ্টমী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করেছেন বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ ও বাংলাদেশ যুব ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখা। সোমবার (৩০শে আগষ্ট) দুপুরে শহরের কয়েকটি মন্দিরে আমের চারা রোপন করে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শরীয়তপুর জেলা শাখার সভাপতি মুকুল চন্দ্র রায়, বাংলাদেশ যুব ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার আহবায়ক সমীর চন্দ্র শীল, যুগ্ম আহবায়ক রিপন সাধু, বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার আহবায়ক সৈকত ভট্টাচার্য, বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ শরীয়তপুর জেলা শাখার সদস্য সচিব রুপক চক্রবর্তী সহ বিভিন্ন মন্দির কমিটির নেতৃবৃন্দ সহ প্রমুখ।

এ সময় জেলা ছাত্র ঐক্য পরিষদ ও যুব ঐক্য পরিষদের নেতৃবৃন্দ বলেন, আজ পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী। এই দিন আমাদের নিকট খুবই পবিত্র ও আনন্দের একটি দিন। জন্মাষ্টমী উপলক্ষে প্রতি বছর সরকারি ভাবে, বিভিন্ন সংগঠনের আয়োজনে ও মন্দির কমিটির আয়োজনে নানান অনুষ্ঠান হয়ে থাকে, তবে এ বছর করোনা পরিস্থিতির কারনে রাষ্ট্রীয় ভাবে শোভাযাত্রা সহ জনসমাগম মূলক কর্মসূচিতে নিষেধাজ্ঞা রয়েছে। তাই আমরা স্বল্প পরিসরে সদস্যদের নিয়ে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের শুভ জন্মাষ্টমী উপলক্ষে বৃক্ষ রোপন কর্মসূচি বাস্তবায়ন করেছি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!