আজ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি

শরীয়তপুরে জন্মদিনের প্রথম প্রহরে নানা আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন

আজ স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা, গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের টানা তিনবার ও মোট ৪ বারের প্রধানমন্ত্রী, আওয়ামীলীগের সভানেত্রীর শেখ হাসিনার ৭৫তম জন্মদিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে জন্মদিনের প্রথম প্রহরে শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য, বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু’র উদ্যোগে শরীয়তপুর শহরের প্রানকেন্দ্র চৌরঙ্গীর মোড়ের বঙ্গবন্ধু চত্বরে জাঁকজমকপূর্ণ ভাবে কেক কেটে এবং নানা আয়োজনের মধ্য দিয়ে আওয়ামীলীগ ও তার সকল অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উপস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উদযাপন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ছাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সি, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, শরীয়তপুর পৌরসভার মেয়র পারভেজ রহমান জন সহ শরীয়তপুর জেলা আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, মহিলা আওয়ামীলীগ সহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন ইউনিটের বিভিন্ন স্থরের নেতা ও কর্মীবৃন্দ।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে কেট কাটার পূর্বে দীর্ঘসময় ঢাকা-শরীয়তপুর মহাসড়কের চৌরঙ্গী এলাকা হতে সদর হাসপাতাল পর্যন্ত রাস্তার দুপাশে সারিবদ্ধ ভাবে দাড়িয়ে মোমবাতি জ্বালিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানায় কয়েক হাজার মানুষ।

এসময় হাজার হাজার নেতাকর্মীর কন্ঠে শুভ শুভ শুভদিন শেখ হাসিনার জন্মদিন, অপু ভাইয়ের পক্ষ থেকে লাল গোলাপ শুভেচ্ছা স্লোগানে মুখরিত হয়ে উঠে চৌরঙ্গীর মোড় এলাকা। এছাড়াও চমকপ্রদ আতশবাজি ও ফানুস উড়ানোর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভ জন্মদিনের প্রথম প্রহরে জন্মদিন উদযাপন করা হয়।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!