আজ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১ কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১০ রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
Home » টপ »

নড়িয়ায় উচ্চগতির ইন্টারনেটের উদ্বোধন করেন সচিব শ্যামসুন্দর শিকদার

নড়িয়ায় আধুনিক ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জে উচ্চগতির ইন্টারনেট ব্যবহার শুরু হয়েছে। সেবার উদ্বোধন করেন বাংলাদেশ সরকারের বিটিআরসির সিনিয়র সচিব শ্যামসুন্দর শিকদার।
৬ অক্টোবর বুধবার বেলা ১১টায় নড়িয়া উপজেলা ডিজিটাল টেলিফোন এক্সচেঞ্জ কার্যালয়ে উচ্চগতির ইন্টারনেট ব্যবহারের সুবিধার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভা মেয়র এডভোকেট আবুল কালাম আজাদ, বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন সহ উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত সকল অতিথিদের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। একই সাথে বঙ্গবন্ধুকে নিয়ে সচিব শ্যামসুন্দর শিকদার এর লেখা কিছু বই উপহার হিসেবে প্রদান করা হয়।
সেবা উদ্বোধন শেষে সচিব বলেন, এ সেবা চালু হলে কল আদান প্রদানে কোন সমস্যা থাকবে না। ইন্টারনেট ব্যবহারকারীরা দ্রুত গতিসম্পন্ন নেট সুবিধা পাবেন। যেহেতু আমি নড়িয়ার সন্তান তাই দায়বদ্ধতা থেকে আমার ছেলেবেলার পাঠশালা নড়িয়া বিহারীলাল উচ্চ বিদ্যালয়ে, নড়িয়া পৌরসভায়, উপজেলা পোস্ট অফিসে ডিজিটাল ল্যাব স্থাপন করা সহ নদীভাঙন রোধে কাজ করব।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!