আজ রবিবার, ৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯ আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জিলহজ, ১৪৪৩ হিজরি
Home » টপ »

নড়িয়ায় মটরসাইকেল চুরির দায়ে দুই মেম্বার প্রার্থী আটক

শরীয়তপুরের নড়িয়ায় মটর সাইকেল চুরির দায়ো দুই মেম্বার প্রার্থী আটক করছে নড়িয়া থানা পুলিশ। সেই সাথে একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। সোমবার (১৩ ডিসেম্বর) রাতে উপজেলার কেদারপুর ইউনিয়ন থেকে মোটরসাইকেল সহ চোর সন্দেহে কেদারপুর ইউনিয়নের ২জন মেম্বার প্রার্থী আটক করা হয়। পরে তাদের আদালতে প্রেরন করেছে নড়িয়া থানা পুলিশ।

পুলিশ জানায়, ১২ ডিসেম্বর স্থানীয় নড়িয়া বাজারের ঝুমুর হোটেলের সামনে থেকে ইটালী প্রবাসী মোঃ মুরাদ ওরফে সালাম মাদবর এর পালসার ১৫০ সিসি মডেলের লাল রং এর মটর সাইকেল চুরি হলে নড়িয়া থানায় মামলা দায়ের করেন তিনি। মামলা গ্রহন করে সিসি টিভির ফুটেজ দেখে পুলিশ মামলাটির তদন্ত করছিল।

পরবর্তীতে গোপন সংবাদের ভিত্তিতে ১৩ ডিসেম্বর রাতে কেদারপুর ইউনিয়নের কেদারপুর গ্রামের ২ নং ওয়ার্ডের ইউপি মেম্বার প্রাথী আতাহার খান এবং কেদারপুর ৬ নং ওয়ার্ডের ইউপি মেম্বার প্রার্থী বাশার পাইককে মটর সাইকেল সহ আটক করে পুলিশ।

নড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা অবনী শংকর কর বলেন গাড়ি সহ ২ জনকে আটক করেছি। পরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে তাদের ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!