আজ মঙ্গলবার, ২৪ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১০ জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২২ শাওয়াল, ১৪৪৩ হিজরি
Home » টপ »

আন্দোলন করে আওয়ামীলীগকে ক্ষমতাচ্যুত করার ক্ষমতা বিএনপির নেই: পানিসম্পদ উপমন্ত্রী

পানিসম্পদ উপমন্ত্রী ও শরীয়তপুর-২ আসনের সংসদ সদস্য একেএম এনামুল হক শামীম বলেছেন, আন্দোলন করে আওয়ামীলীগ সরকারকে হারানোর ক্ষমতা বিএনপি’র নেই। জনশূণ্য বিএনপি ঈদের পড়ে আন্দোলন করার ঘোষণা দিয়েছে। জনগণ বিএনপির ডাকে সাড়া দেবেনা। বিএনপি একটি জনবিচ্ছিন্ন দল। ক্ষমতায় থাকাকালীন ওরা জনগণের হাজার হাজার কোটি টাকা লুটেপুটে খেয়েছে। ২৯ এপ্রিল (শুক্রবার) শরীয়তপুর শিল্পকলা একাডেমি মাঠে জেলা আওয়ামীলীগ আয়োজিত ইফতার পার্টিতে এ কথা বলেন উপমন্ত্রী।
তিনি আরও বলেন, বিরোধী দলে থেকে ওরা বোমাবাজি করেছে। পেট্রোলবোমা মেরে মানুষ মেরেছে। যারা নিজেদের নেত্রীকে কারাগার থেকে মুক্ত করার ক্ষমতা রাখে না। তারা আওয়ামীলীগকে আন্দোলনের ভয় দেখিয়ে কোনো লাভ হবে না।
এ সময় শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ইকবাল হোসেন অপু বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙ্গালী জাতির মুক্তি নিয়ে ভেবেছেন। ১৯৭১ সালে এক রক্তক্ষয়ী যুদ্ধে ভূখন্ডের স্বাধীনতা তার একমাত্র লক্ষ ছিল না। তাল লক্ষ ছিল বাঙ্গালী জাতির মুক্তি। স্বাধীন দেশে মানুষ পেট ভরে ভাত খাবে, অর্থনৈতিক ভাবে জাতি স্বাবলম্বি হবে। বিশ্ব দরবারে বাংলাদেশের পরিচয় উজ্জ্বল হবে। আজ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় দেশ এগিয়ে চলছে। দেশ আজ আত্মনির্ভরশীল। কেউ না খেয়ে থাকে না। এখন একজন ভিক্ষুক বা হিজরাও নিজের জমিতে নিজের ঘরে বসবাস করছে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করে তার যে স্বপ্ন হত্যা করা হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন।
জেলা আওয়ামীলীগের সভাপতি ছাবেদুর রহমান খোকা শিকদারের সভাপতিত্বে ইফতার পার্টির অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ আব্দুল আউয়াল শামীম, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে প্রমুখ।
এই সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুর রব মুন্সী, জেলা আওয়ামীলীগের সদস্য আলমগীর মুন্সী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভা আওয়ামীগের সভাপতি এমএম জাহাঙ্গীর প্রমূখ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!