আজ রবিবার, ৩ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১৯ আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩ জিলহজ, ১৪৪৩ হিজরি
Home » টপ »

যুক্তরাষ্ট্র থেকে ছুটিতে আসা শিক্ষার্থীর প্রাণ গেল সড়কে

শরীয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে মেহেদী হাসান (২৭) নামে এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার রাত ১১টার সময় রামভদ্রপুর ইউনিয়নের মহিষকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় তার সঙ্গে থাকা আরও একজন গুরুতর আহত হন।

মেহেদী হাসান ভেদরগঞ্জ পৌরসভার সাবেক মেয়র হাজি আব্দুল মান্নান হাওলাদারের ছেলে। তিনি যুক্তরাষ্ট্রের একটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এক মাসের ছুটি পেয়ে বাংলাদেশে নিজ বাড়িতে এসেছিলেন তিনি।

স্থানীয় ও পারিবারিক সূত্র জানায়, শনিবার রাতে ১১টার সময় সখিপুর থেকে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন মেহেদী। রামভদ্রপুর ইউনিয়নের মহিষকান্দি এলাকায় আসলে তার মোটরসাইকেলটি খাদে পড়ে তিনি গুরুতর আহত হন।

ভেদরগঞ্জ থানার ওসি মোস্তাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, আহতাবস্থায় স্থানীয়রা মেহেদী হাওলাদারকে ভেদরগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে তাকে শরীয়তপুর সরকারি হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসকরা। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।-jugantor.com

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!