আজ শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
Home » টপ »

স্বপ্নযাত্রা ফাউন্ডেশন’র ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন

শরীয়তপুর জেলার সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্নযাত্রা ফাউন্ডেশন,শরীয়তপুর গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে দুইদিন ব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইন সম্পন্ন করেছে। প্রথম দিন ২৮ সেপ্টেম্বর নড়িয়া পৌরসভা কার্যালয় প্রাঙ্গণে ক্যাম্পেইন অয়োজিত হয়েছে।

এদিনে উপস্থিত ছিলেন নড়িয়া পৌরসভা মেয়র এডভোকেট জনাব মোঃ আবুল কালাম আজাদ,নড়িয়া উপজেলা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক জনাব মোঃ হাসানুজ্জামান খোকন মোল্লা ও কেদারপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর সভাপতি জনাব মোঃ মোতাহার হোসেন শিকারী।তারা স্বপ্নযাত্রার উদ্যোগকে স্বাগতম জানায় ও আগামীতে স্বপ্নযাত্রার পাশে থেকে আমাদের সার্বিক দিক নির্দেশনা প্রদান ও সহযোগিতার আশ্বাস দিয়েছেন। বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি দ্বিতীয় দিন কেদারপুর নড়িয়া উপজেলার চন্ডিপুর পুরাতন বাজারে ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। দ্বিতীয় দিনের ক্যাম্পেইনে প্রশাসনিক ও স্থানীয় সরকারের জনপ্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় উপস্থিত ছিলেন কেদারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব মিহির চক্রবর্তী ও অন্যান্য ওয়ার্ডের মেম্বারবৃন্দ।এছাড়া নড়িয়া থানা পুলিশের পক্ষ থেকে উপস্থিত ছিলেন এস.আই আকরাম ইসলামের নেতৃত্বে একটি পুলিশ টিম।

উল্লেখ্য যে,২ দিনব্যাপি কর্মসূচির ১ম দিন ১২৭ ও ২য় দিন ৩০৯ জনসহ মোট ৪৩৬ জনকে স্বপ্নযাত্রা ফাউন্ডেশন ব্লাড ব্যাংক,শরীয়তপুর কতৃক বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করতে সক্ষম হয়।তাছাড়া এ ক্যাম্পেইনের সহযোগিতায় ছিলেন বাঁধন (স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন),শরীয়তপুর সরকারি কলেজ ইউনিট।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!