আজ শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
Home » টপ »

শরীয়তপুর-ঢাকা মহাসড়কে বিআরটিসি বাস উল্টে খাদে, আহত ২৫

শরীয়তপুরের নড়িয়ায় ঢাকা-শরীয়তপুরের সরু মহাসড়কে বিআরটিসি বাস খাদে পড়ে অন্তত ২৫ জন আহত হয়েছে। আহতদের জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও শরীয়তপুর সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ডামুড্যা থেকে ঢাকাগামী একটি বাস জাজিরার কাছাকাছি নড়িয়া উপজেলার জামতলা ও বেইলি ব্রিজের মধ্যবর্তী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এসময় আশেপাশে থাকা স্থানীয় লোকজন এসে বাস থেকে অন্তত ২৫ জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠায়। তবে এখনও পর্যন্ত কোন নিহতের খবর পাওয়া যায়নি।

জয়নাল আবেদীন নামে স্থানীয় এক ব্যক্তি জানান, আমি মাঠে কাজ করছিলাম হঠাৎ দেখি বিআরটিসির বাসটি উলটে পড়ে গিয়েছে। আমরা দ্রুত সেখানে গিয়ে অনেককে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছি, তবে কেউ মারা যায়নি।

জানা যায়, এ ঘটনার প্রায় ঘণ্টাখানেক পরে ঘটনাস্থলে শরীয়তপুর ও জাজিরা ফায়ার সার্ভিসের দুইটি টিম এসে উদ্ধার অভিযানে অংশ নেয়। তবে তাদের আসার আগেই বাসের যাত্রীদের সরিয়ে নেয় স্থানীয়রা।

শরীয়তপুর ফায়ার সার্ভিসের ওয়্যার হাউস ইন্সপেক্টর আমজাদ হোসাইন জানান, আমরা খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে আসি। তবে আমরা আসার পূর্বেই স্থানীয়রা সবাইকে উদ্ধার করে। তবে বাসের নিচে কেউ রয়েছে কিনা সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া সম্ভব হয়নি।

উল্লেখ্য, কিছুদিন পূর্বে দুর্ঘটনা প্রবণ এই একই জায়গায় একটি মাইক্রোবাস উল্টে খাদে পড়ে শরীয়তপুর জজকোর্টের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর রাশেদুল ইসলাম ও তার শিশু মেয়ে ঘটনাস্থলেই নিহত হয়।-samakal

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!