আজ বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৬ মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ রজব, ১৪৪৪ হিজরি
Home » টপ »

প্রেমের টানে নড়িয়ায় এসে বিয়ে করলেন তাইওয়ানের তরুণী

বাংলাদেশি যুবকের প্রেমের টানে শরীয়তপুরের নড়িয়ায় এসেছেন তাইওয়ানের এক তরুণী। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) তাদের বিয়ে হয়েছে। বুধবার ছিল গায়ে হলুদ।

ওই যুবক হলেন শরীয়তপুর নড়িয়া উপজেলার রমজান ছৈয়াল (৩৪)। বৃহস্পতিবার দুপুরে রমজানের সঙ্গে ওই তরুণীর বিয়ে হয়। ওই তরুণীর নাম নিনা।

রমজান নড়িয়া পৌরসভার ৮ নম্বর পশ্চিম লোনশিং গ্রামের মৃত জামাল উদ্দিন ছৈয়ালের ছেলে। বৃহস্পতিবার তার নিজ বাড়িতে তাদের বিয়ে হয়। নিনা তার মা-বাবা ও ভাইকে নিয়ে তাইওয়ান থেকে গত ২১ নভেম্বর বাংলাদেশে আসেন। ওই দিনই ঢাকা আদালতে আইনজীবীর মাধ্যমে বৌদ্ধ ধর্ম পরিবর্তন করে ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। ২২ নভেম্বর তারা শরীয়তপুরে রমজানের বাড়িতে আসেন।

রমজান জানান, ছয় বছর আগে তিনি মালদ্বীপ যান। সেখানে তিনি এবং ওই তরুণী একটি কোম্পানিতে কাজ করতেন। একপর্যায়ে ২০১৮ সালে তাদের বন্ধুত্ব হয়। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দুই বছর আগে রমজান বাংলাদেশে চলে আসেন ও নিনা তাইয়ান চলে যান। তবে তাদের মধ্যে যোগাযোগ ছিল। ফের দুবাইতে নিনার চাকরি হয়। সেই সুবাদে রমজানও দুবাই চলে যান। এরই ধারাবাহিকতায় তিনি বাংলাদেশে আসেন।

এদিকে এলাকার লোকজন বুধবার সকাল থেকে নববধূকে দেখার জন্য ওই বাড়িতে ভিড় করছেন। বিদেশি ওই তরুণীর সঙ্গে কেউ অনেকে ছবি তুলছেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!