আজ বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ, ২৬ মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ রজব, ১৪৪৪ হিজরি

ইকবাল হোসেন অপুকে পুণরায় বাংলাদেশ আওয়ামীলীগের সদস্য করায় শরীয়তপুরে আনন্দ মিছিল

শরীয়তপুরের কৃতি সন্তান শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য জননেতা ইকবাল হোসেন অপু তৃতীয় বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে ২ জানুয়ারি সোমবার বিকাল ৫টায় জেলা আওয়ামীলীগসহ সর্বস্তরের জনগণ আনন্দ মিছিল করেছে। চৌরঙ্গীস্থ সংসদ সদস্যের ব্যক্তিগত কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে গিয়ে সমাবেশ করেছে নেতাকর্মীরা। সমাবেশে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান উজ্জল, সদস্য এডভোকেট আলমগীর মুন্সী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আহাম্মদ তালুকদার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জাহাঙ্গীর হোসেন, সাধাণ সম্পাদক গোলাম মোস্তফা, শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র বাচ্চু বেপারী, বিনোদপুর ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সাকিদারসহ আওয়ামীলীগ, মহিলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ ও শ্রমিকলীগ নেতাকর্মীসহ সর্বস্থরের জনগণ উপস্থিত ছিলেন।
এই সময় নেতৃবৃন্দরা বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দেশরত্ন শেখ হাসিনা তৃতীয় বারের মতো ইকবাল হোসেন অপুকে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায় তাকে শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি তার বিশ্বস্ত কর্মী হিসিবে ইকবাল হোসেন অপুকে পুণরায় মূল্যায়ন করেছেন। আমরা জেলা আওয়ামীলীগ সহ সকল শরীয়তপুরবাসী প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!