আজ শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

রোহিঙ্গা নির্যাতন বন্ধের দাবীতে নড়িয়ায় ওলামা পরিষদের উদ্যেগে মানববন্ধন

মিয়ানমারে রোহিঙ্গা মুসলিমদের উপর রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় ইতিহাসের বর্বরতম জুলুম, খুন, ধর্ষণ নির্যাতন ও হত্যার প্রতিবাদে এবং মুসলমানদের নাগরিক অধিকার ফিরিয়ে দেয়া সহ অংসান সুচির নোবেল পুরুস্কার বাতিলের দাবীতে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলা ওলামা পরিষদেরর উদ্যেগে মানববন্ধন কর্মসূচি, বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় নড়িয়া উপজেলার শহীদ মিনার চত্তরে নড়িয়া উপজেলা ওলামা পরিষদের উদ্যোগে আয়োজিত ঘন্টা ব্যাপী মানববন্ধনে অংশগ্রহন করেন বাংলাদেশ মুজাহিদ কমিটি, ওলামা পরিষদ, যুব সমাজ, ব্যবসায়ী এবং এলাকাবাসীসহ বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ ।  নড়িয়া উপজেলা ওলামা পরিষদের সভাপতি হাফেজ মাওলানা আসলামউদ্দিনের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ মুজাহিদ কমিটি শরীয়তপুর জেলা সভাপতি মাওলানা শওকত আলী, নড়িয়া পৌর মেয়র শহীদুল ইসলাম বাবু রাড়ি, নড়িয়া থানা জামে মসজিদের খতীব মাওলানা আবদুল ওয়াহাব সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

এসময় তারা বিভিন্ন ধরনের শ্লোগান ও রোহিঙ্গা নিধন বন্ধ করা সম্বলিত বিভিন্ন প্লার্কাড বহন করেন। মানববন্ধন চলাকালীন সময়ে নড়িয়া-শরীয়তপুর  মহাসড়কের সব ধরনের যান বাহন চলাচল বন্ধ হয়ে যায়।

 

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!