বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং, ১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং, ১ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৪ জিলক্বদ, ১৪৪১ হিজরী
বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০ ইং

শরীয়তপুরে জেলা পূজা উদযাপন পরিষদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময় সভা

আসন্ন দূর্গা পূজা কে সামনে রেখে শরীয়তপুর জেলা পূজা উদযাপন পরিষদের সাথে প্রস্তুতি মূলক ও মত বিনিময় সভা করেছেন শরীয়তপুর জেলার সম্মানিত জেলা প্রশাসক। সভায় সভাপতিত্ব করেন শরীয়তপুর জেলার জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খানঁ।

বৃহস্পতিবার (২১ শে সেপ্টেম্বর) সকাল ১১:৩০ মিনিটে জেলা প্রশাসকের সভাকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ্, শরীয়তপুর জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বাবু অনল কুমার দে, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ শরীয়তপুর জেলা শাখার সভাপতি বাবু মুকুল চন্দ রায়, সাধারন সম্পাদক বাবু মানিক ব্যানার্জী, জেলার সাবেক সভাপতি বিমল অধীকারী, সদর উপজেলা সভাপতি বাবু সমির কিশোর দে, সাধারন সম্পাদক বাবু গোবিন্দ দত্ত, নড়িয়া উপজেলা সভাপতি বাবু চন্দন ব্যানার্জী, বিভিন্ন উপজেলার সভাপতি ও সাধারন সম্পাদক, ফায়ার সার্ভিসের ডি ডি মোঃ ইলিয়াস আহম্মেদ, পল্লী বিদ্যুৎ এ জি এম, আনসার কর্মকর্তা মোঃ আশরাফুল ইসলাম সহ বিভিন্ন মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

মতবিনিময় সভায় জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ তাদের যার যার উপজেলার পূজা সংক্রান্ত বিষয়বস্তু জেলা প্রশাসক মহোদয়ের নিকট তুলে ধরেন। এ বছর শরীয়তপুর জেলায় মোট ৯২ টি দূর্গা পূজা হবে। প্রত্যেক মন্দিরের জন্য ৫০০ কেজি করে চাল সরকারী তহবিল থেকে দেওয়ার কথা জানান জেলা প্রশাসক।

শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এহসান শাহ বলেন আমি আশাবাদী কোন মন্দিরে কোন ঝামেলা হবে না। আমাদের পুলিশ ও আনসার সদস্য প্রত্যেক মন্দিরে থাকবে এবং আমাদের মোবাইল টিম থাকবে। তিনি আরো বলেন আপনারা আপনাদের মন্দিরের আশে পাশে নতুন কোন লোক বাসস্থান নিয়েছে কিনা বা কোন অচেনা মানুষ ঘোরাঘুরি করছে কিনা সেদিকে খেয়াল রাখবেন, কোন রকম সন্দেহ হলে আমাদের জানাবেন।

জেলা প্রশাসক মাহমুদুল হোসাইন খানঁ বলেন, আপনারা প্রত্যেক মন্দিরে সেচ্ছাসেবক টিম রাখবেন এবং তাদের জন্য নির্ধারিত ব্যাচের ব্যবস্থা করবেন যাতে তাদের সাথে ব্যাচ দেখে বুঝা যায় তা এই মন্দিরের সেচ্ছাসেবক। তিনি আরো বলেন জেলা প্রশাসন সর্বদা আপনাদের পাশে আছে, আপনারা নিজ নিজ অবস্থান থেকে সবাই সতর্ক থাকবেন। সবাই মাদকের বিরুদ্ধে সতর্ক থাকবেন যাতে মাদকের কারনে কোন মন্দিরে কোন রকম সমস্যা না হয়। তিনি বলেন আমি আশাবাী প্রত্যেক বছরের ন্যয় এ বছর ও আমরা সবাই সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে, সাবাই মিলে মিশে শারদীয় দূর্গা পূজা পালন করবো।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!