রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১২ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ সফর, ১৪৪২ হিজরী
রবিবার, ২৭ সেপ্টেম্বর, ২০২০ ইং

সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী শাখাওয়াৎ ইবনে হাবিব (ছবি)’র স্মরনে ‘স্মৃতিতে ছবি’

সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী শাখাওয়াৎ ইবনে হাবিব (ছবি)’র স্মরনে ‘স্মৃতিতে ছবি’

নড়িয়া বার্তা ডটকমের সম্পাদক ও বাংলাদেশ উদিচী শিল্পি গোষ্ঠী নড়িয়া সংসদের সভাপতি শাখাওয়াৎ ইবনে হাবিব (ছবি)’র স্মরণে “স্মৃতিতে ছবি” অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ উদিচী শিল্পি গোষ্ঠী নড়িয়া সংসদ, কীর্তিনাশা থিয়েটার ও আবু ইসহাক কচিকাচা আসরের যৌথ আয়োজনে শনিবার (২৩ সেপ্টেম্বর) নড়িয়াস্থ স্বাধীনতা মঞ্চে বিকাল ৪ টায় এ স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ উদিচী শিল্পী গোষ্ঠী শরীয়তপুর জেলা সংসদের সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট আবুল কালাম আজাদ।

এ সময় উদিচী জেলা সংসদের সাবেক সভাপতি আলমগীর হোসেন, বাংলাদেশ গ্রাম থিয়েটার হাজী শরীয়তুল্লাহ অঞ্চলের সমন্বয়কারী ও শরীয়তপুর নিউজ ২৪ ডটকমের সম্পাদক আহমেদ জুলহাস, উদিচী নড়িয়া সংসদের সহ সভাপতি সুলতান মাহমুদ স্বপন, সেক্রেটারী সাইদুল হক মুন্না, নড়িয়া বার্তার নির্বাহী সম্পাদক বরকত আলী মুরাদ, সেকান্দার আলম রিন্টু, কীর্তিনাশা থিয়েটারের সেক্রেটারী সরোয়ার আলম বাচ্চু, উদিচী কর্মী মাস্টার শাহ আলম, দেলোয়ার হোসেন আকন, সাংবাদিক আনোয়ার হোসেন, সাংবাদিক ইব্রাহিম হোসাইন, মাহমুদুর রহমান হারিছ, আল আরাফ সুমন সহ স্থানীয় সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মীরা উপস্থিত ছিলেন ।

উল্লেখ্য, বিশিষ্ট সাংবাদিক ও সাংস্কৃতিক কর্মী শাখাওয়াৎ ইবনে হাবিব (ছবি) গত ১১ সেপ্টেম্বর সোমবার রাত ১০টা ৪০ ঘটিকার সময় নড়িয়াস্থ নিজ বাড়িতে স্টোক করে মারা যান। নড়িয়া পৌরসভার ১নং ওয়ার্ডের প্রেমতলা গ্রামের হাবিবুল্লাহ্ মাষ্টার ও সুফিয়া বেগমের ছোট ছেলে শাখাওয়াত ইবনে হাবিব (ছবি)। মৃত্যুর সময় স্ত্রী, ছেলে-মেয়ে, মা-বাবা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন তিনি।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!