বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং

নড়িয়ায় পদ্মায় মাছ ধরতে গিয়ে নিখোজ ১

নড়িয়ায় পদ্মার ভাঙ্গন কবলিত এলাকায় মাছ ধরতে গিয়ে আমজাদ আলী ছৈয়াল (৫৫) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছেন। আজ বুধবার সকালে নড়িয়ার ঈশ্বর কাঠি এলকার পদ্মা নদীর পাড়ে এ ঘটনা ঘটে।

নড়িয়া থানা ও স্থানীয় সুত্রে জানা গেছে, শরীয়তপুরের নড়িয়া উপজেলারর পদ্মার ভাঙ্গন কবলিত ঈশ্বর কাঠি এলাকার পদ্মা নদীতে খেপলা জালে ইলিশ মাছ ধরা পড়ছে শুনে ঈশ্বর কাঠি গ্রামের সৈয়দ আলী ছৈয়ালৈর ছেলে আমজাদ আলী ছৈয়ালসহ একই এলাকার কয়েকজন খেপলা জাল নিয়ে মাছ ধরতে যায়। নদীতে জাল ফেলার পর জালের ভারসাম্য রক্ষা করতে না পারায় আমজাদ আলী ছৈয়াল নদীতে পড়ে নিখোঁজ হয়।

এ সময় আমজাদের হাতে জালের রশি বাধা ছিল। সংবাদ পেয়ে নড়িয়া থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনা স্থলে গিয়ে অনেক খোজাখুজি করে তাকে পায়নি। এর আগে স্থানীয়রা ট্রলার যোগে গ্রাফি টেনে নদীতে উদ্ধারের চেস্টা করে ব্যর্থ হয়। ঘটনার পর থেকে স্বজনদের পদ্মা পাড়ে আহাজারি করছেন। তাদের কান্নায় পদ্মা পাড়েরর বাতাস ভারি হয়ে উঠে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন পদ্মায় মাছ ধরতে গিয়ে এক ব্যাক্তি নিখোজ হওয়ার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা উদ্ধারের জন্য খোজাখজি অব্যাহত রেখেছি। সুত্রঃ নিউজ অব বিডি

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!