আজ শনিবার, ১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ডামুড্যা প্রেসক্লাব এর কার্যালয় শুভ উদ্বোধন।

জেলার ডামুড্যা উপজেলার সাংবাদিকদের উদ্যোগে ডামুড্যা মধ্য বাজারে মঞ্জু মোল্লার ভবনের ৩য় তলায় বুধবার বিকাল ৩.৩০টায় প্রেসক্লাবের অস্থায়ী ভবন শুভ উদ্বোধন করা হয়।ডামুড্যা প্রেসক্লাবের সভাপতি নুরুল ইসলাম খোকন এর সভাপত্বিতে ও উপজেলা প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মোহাম্মদ নান্নু মৃধা এর সঞ্চালনায় প্রেস ক্লাবের শুভ উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর হোসেন মাঝি।

এ সময় উপস্থিত ছিলেন ছিলেন পূর্ব মাদারীপুর বিশ্ব বিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃ আশেকুজ্জামান আশিক, ডামুড্যা হামিদিয়া কামিল মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা তসলিম উদ্দিন, ডামুড্যা থানার এস আই মনিরুজ্জামান।

এ ছাড়াও উপস্থিত ছিলেন, দৈনিক হুংকারের বার্তা সম্পাদক মোঃ হারুন অর রশিদ, ডামুড্যা সদর হাসপাতালের প্রধান হিসাব রক্ষক মোঃ বাবুল আক্তার, বুড়িরহাট বাজারের ফার্মেসি ব্যবসায়ী মোঃ হোসেন আলী, পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন কারী নাছির উদ্দিন খোকন, গীতা থেকে পাঠ করেন প্রেসক্লাবের মহিলা বিষয়ক সম্পাদক মিতালী সিকদার।

স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি মাষ্টার শফিকুল ইসলাম, 
এ ছাড়াও বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সিনিয়ার সহ-সভাপতি মতিউর রহমান, প্রেস ক্লাবের সহ-সভাপতি রাজিব হোসেন রাজন, ধর্ম বিষয় সম্পাদক মোঃ জাকির হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুব আলম সিকদার।

সার্বিক সহযোগিতা করেন নিউজ জি২৪ ও প্রথম নিউজ জেলা প্রতিনিধি সৈয়দ মেহেদী হাসন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!