রাজনগর ইউনিয়ন যুবলীগের নতুন কমিটি ঘোষনা

396

শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার রাজনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের নতুন কমিটি ঘোষনা করা হয়েছে।  বুধবার সন্ধ্যা ৮ টায় রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের পার্টি অফিসে আলোচনা সভার মধ্য দিয়ে নতুন কমিটি ঘোষনা করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগেরর সদস্য, একাত্তর ফাউন্ডেশন এর চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী।

রাজনগর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি দাদন মীর মহর এর সভাপতিত্বে  আলোচনা সভায়  উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, দপ্তর সম্পাদক মাষ্টার শাহ আলম, বিজ্ঞান বিষয়ক সম্পাদক গাজী মনির হোসেন, নড়িয়া পৌরসভা আওয়ামীলী সভাপতি দুলাল বেপারী, নড়িয়া উপজেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি ডি এম বরকত আলী ‍মুরাদ, উপজেলা যুবলীগের আহবায়ক নাসির সরদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক দেলোয়ার হোসেন আকন, যুবলীগের যুগ্ন আহবায়ক উজ্জল মীর মালত, সেকান্দার আলম রিন্টু, মোক্তার তালুকদার, রাসেল বেপারী, কাইয়ুম আহাম্মেদ,  চুন্নু মাদবর প্রমুখ।

সভায় আনোয়ার মীর মালত কে সভাপতি এবং এইচ এম সোবাহান নাসির কে সাধারন সম্পাদক করে তিন বছরের জন্য ২৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়।

ডাঃ খালেদ শওকত আলী’র বক্তব্যঃ-

রাজনগর ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি, ও ডাঃ খালেদ শওকত আলীর নির্বাচনী ঘোষনা দেন।

Posted by Chunnu Madber on Wednesday, October 25, 2017

 

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments