শরীয়তপুরে সাংবাদিক আনোয়ার হোসেন’র স্মরনে বিএমএসএফ এর শোকসভা ও দোয়া

324

একাত্তর টেলিভিশন শরীয়তপুর জেলা প্রতিনিধি প্রয়াত আনোয়ার হোসেন পলাশের স্মরনে এবং তার বিদেহী আত্মার শান্তি কামনায় দোয়া ও শোক সভার আয়োজন করেছে শরীয়তপুর জেলা বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)।

শুক্রবার সকাল ১০ ঘটিকায় শরীয়তপুর জেলা শিল্পকলা সংলগ্ন রুদ্রবার্তা অফিসে শরীয়তপুর জেলা বিএমএসএফ এর আহবায়ক এম এ ওয়াদুদ মিয়ার সভাপতিত্বে ও সদস্য সচিব সগির হোসেন এর সঞ্চালনায় দোয়া ও শোকসভা অনুষ্ঠিত হয়েছে। সভায় মরহুমের আত্মার শান্তি কামনায় সকলে সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করেন।

শোকসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সভাপতি ও দৈনিক রুদ্রবার্তার সম্পাদক ও প্রকাশক শহিদুল ইসলাম পাইলট, দৈনিক বর্তমান এশিয়ার বার্তা সম্পাদক মাহবুব আলম, বৈশাখী টিভির জেলা প্রতিনিধি মোঃ ইমন হোসেন, দৈনিক বর্তমান এশিয়ার সিনিয়র স্টাফ রির্পোটার ও জেটিভি শরীয়তপুর সদর প্রতিনিধি রুপক চক্রবর্তী, জেটিভির জেলা প্রতিনিধি জাবেদ হোসেন, অপরাধ বার্তার প্রতিনিধি মহসিন রেজা, দৈনিক আনন্দবাজারের জলিল মিয়া, রুদ্রবার্তার স্টাফ রির্পোটার খোকন, বর্তমান এশিয়ার স্টাফ রির্পোটার বারেক ভুইয়া, নিত্য চক্রবর্তী, শরীয়তপুর নিউজ ২৪ ডটকম’র বার্তা সম্পাদক ইলিয়াস মাহমুদ, শরীয়তপুর জার্নালের সমীর শীল।

::শেয়ার করুন::
Share on Facebook
Facebook
Share on Google+
Google+
Tweet about this on Twitter
Twitter
Share on LinkedIn
Linkedin
Print this page
Print
Email this to someone
email

মন্তব্য

comments