শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং, ১৫ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৫ শাওয়াল, ১৪৪১ হিজরী
শুক্রবার, ২৯ মে, ২০২০ ইং

বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে আ.লীগ নেতা কর্মীদের সচেষ্ট থাকতে হবেঃ এনামুল হক শামিম

বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল এ দেশের প্রতিটি মানুষ অন্ন পাবে, আশ্রয় পাবে, উন্নত জীবন পাবে। আর বঙ্গবন্ধুর সেই স্বপ্ন বাস্তবায়ন করা আওয়ামী লীগের প্রত্যেকটি নেতা-কর্মীর দায়িত্ব। এদেশের গরিব, দুঃখী মেহনতি মানুষের ভাগ্য পরিবর্তনে বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মীদের সচেষ্ট থাকতে হবে।

শুক্রবার সন্ধ্যায় শরীয়তপুরের সখিপুর ইসলামিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম এসব কথা ব‌লেন ।

তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের কর্মী হওয়া গৌরবের, আর বঙ্গবন্ধু ও শেখ হাসিনার কর্মী হওয়া অহংকারের। এদেশের দু:খী মানুষের ভাগ্যের উন্নয়ন হবার আগ পর্যন্ত আওয়ামী লীগের সংগ্রাম অব্যাহত থাকবে। জনগণের ভাগ্য উন্নয়নের জন্য দেশকে সঠিক রাস্তায় পরিচালিত করাই আওয়ামী লীগের লক্ষ্য। আওয়ামী লীগ ক্ষমতায় থাকলেই কেবল দেশের উন্নতি হয় এটা বার বার প্রমানিত হয়েছে।

সখিপুর থানা আওয়ামী লীগ সভাপতি হুমায়ুন কবির মোল্যা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলা প‌রিষদ চেয়ারম্যান চেয়ারম্যান একেএম ইসমাইল হক, আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান সিকদার, অ্যাডভোকেট আব্দুল আউয়াল, জহির সিকদার, ইউপি চেয়ারম্যান আবুল হাসেম দেওয়ান, জিতু মিয়া বেপারী, কামরুজ্জামান মানিক সরদার, জসিম উদ্দিন মাদবর, ইউনুস সরকার, জেলা পরিষদের সদস্য আনোয়ার হোসেন বালা, জেলা যুবলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার আলাউদ্দিন আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক কাওসার আহমেদ তকী, ছাত্রলীগের কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক নুর এ আলম আশিক, উপ-বিজ্ঞান সম্পাদক ইকবাল হোসেন সিপন, জেলা ছাত্রলী‌গের আহ্বায়ক মো. মহসিন মাদবর, সখিপুর থানা সভাপতি রাসেল আহম্মেদ পলাশ, সাধারণ সম্পাদক জনি মাঝি প্রমূখ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!