মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ সফর, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ ইং, ১৪ আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ সফর, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০ ইং

ইউপি সদস্য নজরুলের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

শরীয়তপুর গোসাইরহাটের নাগেরপাড়ায় ইউপি সদস্য ও গোসাইরহাট উপ‌জেলা শ্রমিকলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক নুরুল ইসলাম (নজরুল) মুন্সী (৪৫) কে কুপিয়ে হত্যা করার প্র‌তিবা‌দে  মানববন্ধন ক‌রে‌ছেন না‌গেরপাড়া ইউনিয়ন সর্বস্ত‌রের জনগণ।

মঙ্গলবার (৫ ডি‌সেম্বর) দুপুর ১২টার দি‌কে শরীয়তপুর জেলা প্রশাসক কার্যাল‌য়ের সাম‌নে নজরুল হত্যাকারী‌দের ফাঁ‌সি দাবী‌ ক‌রে মানববন্ধন ক‌রেন তারা।

মানববন্ধনে নজরু‌লের মা তাহ‌মিনা বেগম ব‌লেন, আমার ছে‌লে‌কে সন্ত্রাস এমরান সা‌রেং, জামাল সা‌রেং, দে‌লোয়ার সা‌রেং মাসুদ সরদার, রু‌বেল সরদার, পা‌বেল সরদার, রিপন বালী মি‌লে কু‌পি‌য়ে নৃশংসভা‌বে হত্যা ক‌রে‌ছে। আ‌মি আমার ছে‌লের হত্যাকারী‌দের ফাঁ‌সি দাবী ক‌রি। ও‌দের ফাঁ‌সি হ‌লে, আমি শা‌ন্তি পা‌বো।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের ধরে গত বৃহস্পতিবার রাতে নাগেরপাড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ড সদস্য ও  গোসাইরহাট উপ‌জেলা শ্রমিকলী‌গের সাংগঠ‌নিক সম্পাদক নুরুল ইসলাম (নজরুল) মুন্সীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। এ সময় তার সাথে থাকা তাজেম মৃধা ও রতন পেদাও আহত হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার রাতেই ঢাকা পাঠিয়ে দেয়া হয়। এ ঘটনায় তিনজন‌কে আটক করা হ‌য়ে‌ছে।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!