আজ শনিবার, ১ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৬ আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ, ৪ রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

একাত্তরের ঘাতকরাই জঙ্গীবাদের মদদ দাতা: সংস্কৃতিমন্ত্রী

সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেছেন, একাত্তরের পরাজিত শক্তিরাই জঙ্গীবাদকে উস্কে দিচ্ছে। ১৯৭১সালে মহান মুক্তিযুদ্ধের সময় যারা দেশ ও জাতির সাথে বিশ্বাসঘাতকতা করে পাকিস্তানী হানাদার বাহিনীকে সহযোগীতা করেছিল তারাই আজ জঙ্গিদের মদদ দিচ্ছে। তাদের পরিকল্পনাতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল।

সোমবার (১১ ডিসেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে ভেদরগঞ্জ উপজেলার রামভদ্রপুর ইউনিয়নের কার্তিকপুর মধুপুর গ্রামে জয়নুল হক সিকদারের পিতা মরহুম মকফররুদ্দিন সিকদারের মৃত্যু বার্ষিকী অনুষ্ঠানে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, শিক্ষা ও সংস্কৃতির দিকে মানুষের আগ্রহ বাড়াতে হবে। যাতে মানুষের বিবেক জাগ্রত হয়, আর বিবেক জাগ্রত হলেই জঙ্গিবাদ নির্মূল হবে।

এ সময় উপস্থিত ছিলেন বিদ্যুৎ, খনিজ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান জয়নুল হক সিকদার, র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, সিকদার ওমেন মেডিকেল কলেজের প্রিন্সিপাল পারভীন হক সিকদার, শরীয়তপুর জেলা প্রশাসক মো. মাহমুদুল হোসাইন খান, পুলিশ সুপার সাইফুল্লাহ আল মামুন, রামভদ্রপুর ইউপি চেয়ারম্যান মো. বিপ্লব সিকদার, বিঝারি ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক হাওলাদার প্রমূখ।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!