আজ শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ, ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি

নড়িয়ায় শারিরিক প্রতিবন্ধীকে পিটিয়ে আহত করার অভিযোগ

শরীয়তপুরের নড়িয়ার পোড়াগাছা গ্রামে চাঁদা না দেয়ায় শাওন (১৭) নামের এক শারিরিক প্রতিবন্ধী সহ নুর হোসেন (২৬) ও মনির (৩২) নামের দুজনকে পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (৩০ ডিসেম্বর) রাত আটটায় মোক্তারেরচর ইউনিয়নের পোড়াগাছা গ্রামে এ ঘটনা ঘটে।

বর্তমানে তারা নড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। এ ঘটনায় রোববার রাতে নড়িয়া থানায় মামলা করবেন বলে জানান প্রতিবন্ধী শাওন এর মা সখিনা বেগম।

সখিনা বেগম জানান, কিছু দিন আগে গ্রামে তারা একটি মুদি দোকান দেন। দোকানটিকে কেন্দ্র করে এলাকার আনু মাদবর সহ তাদের সাঙ্গপাঙ্গরা চাঁদা দাবী করে আসছিলো। কিন্তু আমরা চাঁদা দিতে অস্বীকার করি। এরই জের ধরে গতকাল (শনিবার) রাতে আনু মাদবর এর নেতৃত্বে শাহিনুর মাদবর, নান্টু মাদবর, ইউনুছ মাদবর, রাজ্জাক উকিল সহ আরও ১০/১২ জন আমাদের মুদি দোকানে হামলা চালিয়ে আমার প্রতিবন্ধী ছেলে সহ আমার ভাতিজা নুর হোসেন ও মনিরকে পিটিয়ে আহত করে এবং দোকান থেকে নগদ টাকা সহ ১০ হাজার টাকার মালামাল লুট করে।

তবে এব্যাপারে অভিযুক্ত আনু মাদবরের বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে নড়িয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসলাম উদ্দিন বলেন এব্যাপারে এখনও থানায় কোন অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবো।