মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং, ১১ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং, ১১ কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ, ৮ রবিউল-আউয়াল, ১৪৪২ হিজরী
মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০ ইং

শরীয়তপুরে বিএনপি’র গণস্বাক্ষর অভিযান ও স্মারক লিপি প্রদান

বাংলাদেশ জাতীয়তাবাদি দল (বিএনপি)’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে, মিথ্যা ও জাল নথির মাধ্যমে সাজানো রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলায় সাজা প্রদানের প্রতিবাদে এবং তার নিঃশর্ত মুক্তির দাবীতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসাবে স্মারক লিপি প্রদান ও গণস্বাক্ষর কর্মসূচি পালন করেছে শরীয়তপুর জেলা বিএনপি।

রোববার (১৮ ফেব্রুয়ারী) বেলা ১১টায় শরীয়তপুর জেলা বিএনপি’র উদ্যোগে বিএনপি’র চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি দাবিতে শরীয়তপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল হোসাইন খানের নিকট এ স্মারক লিপি দেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাঈদ আহমেদ আসলাম এর নেতৃত্বে জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

স্বারকলিপি প্রদান শেষে অভিলম্বে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব সাঈদ আহমেদ আসলাম বলেন, সরকার খালেদা জিয়াকে কারাগারে রেখে আর একটি ভোটার বিহীন নির্বাচন করার পায়তারা করছে। দেশের মানুষ এটা কখনো মেনে নিবে না। আমরা শান্তি চাই, কোনো সংঘাত চাই না। যে অবস্থার মধ্যে আগামী নির্বাচনে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি না হওয়া পর্যন্ত আমাদের শান্তিপূর্ন আন্দোলন চালিয়ে যাবো।সরকার রাজনৈতিক উদ্দেশ্য চরিতার্থ করে অন্যায় ভাবে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি শাহ মোঃ আব্দুস সালাম, মোফাজ্জল হোসেন ফকির, বিএম হারুর অর রশীদ, মোঃ ফজলুল করিম মিয়া, জেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোঃ দুলাল খান, এ্যাড. মনিরুজ্জামান খান দীপু, মহিউদ্দিন বাদল, মাহবুব মোরশেদ টিপু মাদবর, যুব বিষয়ক সম্পাদক ইজাজুল ইসলাম মামুন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক তারেকুল ইসলাম তারেক, শরীয়তপুর পৌরসভা বিএনপির সভাপতি এ্যাড. লুৎফর রহমান ঢালী, সাধারণ সম্পাদক সামচেল হক ঢালী, জেলা ছাত্র দলের যুগ্ম আহবায়ক মাহবুব আলম খায়ের, জিয়াউল হক জিয়া, শরীয়তপুর সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আতাউর রহমান খান গগন, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মৃধা নজরুল কবীর, গোসাইরহাট উপজেলা বিএনপির সভাপতি তারিক আজিজ মোবারক ঢালী, সাধারণ সম্পাদক আক্তার হোসেন নান্টু খান, ডামুড্যা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শাহাদাত হোসেন প্রমুখ।

 

এর আগে একই দাবীতে নেতাকর্মীরা জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড: মনিরুজ্জামান খান দীপুর কার্যালয়ে বিএনপি নেতাকর্মীসহ ৩শতাধি লোকের গণস্বাক্ষর নেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!