শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং, ২৪ শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ জিলহজ্জ, ১৪৪১ হিজরী
শনিবার, ৮ আগস্ট, ২০২০ ইং

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচি পরিবর্তন

আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের সময়সূচিতে পরিবর্তন এনেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড(বিসিসিআই)। ৬ তারিখের পরিবর্তে উদ্বোধনী অনুষ্ঠান একদিন পিছিয়েছে হবে ৭ এপ্রিল।

এদিকে শুধু সময়ই না, ভেন্যুও পরিবর্তন করা হয়েছে। প্রথমে উদ্বোধনী অনুষ্ঠান হবার কথা ছিল ক্রিকেট ক্লাব অব ইন্ডিয়ায় (সিসিআই)। তবে এখন তা হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। সময়, ভেন্যু পরিবর্তনের সঙ্গে অনুষ্ঠানের বাজেট ৫০ কোটি রুপি থেকে কমিয়ে ৩০ কোটি রুপিতে আনা হয়েছে।

 

মুম্বাই ইন্ডিয়ান্স ও চেন্নাই সুপার কিংসের ম্যাচ দিয়ে আগামী ৭ এপ্রিল মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পর্দা উঠবে আইপিলের আগামী আসরের। ২৭ মে ফাইনাল ম্যাচের মধ্যে দিয়ে পর্দা নামবে টুর্নামেন্টটির।

আইপিএলের এবারের আসরে বাংলাদেশিদের মধ্যে দল পেয়েছেন সাকিব আল হাসান এবং মোস্তাফিজুর রহমান। কলকাতা নাইট রাইডার্স ছেড়ে দুই কোটি রুপিতে সাকিবকে দলে ভিড়িয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। আর ২ কোটি ২০ লক্ষ রুপিতে মোস্তাফিজের নতুন ঠিকানা মুম্বাই ইন্ডিয়ান্স।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!