বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং, ১৩ জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ, ৩ শাওয়াল, ১৪৪১ হিজরী
বুধবার, ২৭ মে, ২০২০ ইং

নড়িয়ায় জাতীয় শিশু দিবস উপলক্ষে নুসার আন্তঃ প্রাথমিক বিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতা

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে আন্তঃ প্রাথমিক বিদ্যালয় সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। নড়িয়া উন্নয়ন সমিতি (নুসা)’র উদ্যোগে ও পিকেএসএফ সহযোগীতায় স্কুল ভিত্তিক ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মসূচির অংশ হিসেবে শনিবার বেলা ১০টায় নড়িয়া স্বাধীনতা মঞ্চে স্কুল ভিত্তিক সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধন করেন নুসার ভাইস চেয়ারম্যান ও ৭১ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডাঃ খালেদ শওকত আলী।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন নুসার প্রতিষ্ঠাতা জাতীয় বীর কর্নেল (অবঃ) শওকত আলী এমপি। নুসার নির্বাহী পরিচালক মিজ মাজেদা শওকত আলী সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা ইয়াসমিন, উপজেলা শিক্ষা অফিসার সফিকুল আলম।
এ সময় নুসার পরিচালনা পর্ষদের সদস্য বাবু সুধীর কুমার সেন, নূসার উপ-পরিচালক জয়দেব চন্দ্র কুন্ডু,সহকারি পরিচালক জাহাঙ্গীর হোসেন, শরিফুল ইসলাম, সমন্বয়কারী ও ভোকাল পার্সন মনির হোসেন, সমন্বয়কারী ফারুক হোসেন, কর্মসুচি সংগঠক শহিদুল ইসলাম সহ নূসার বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মন্তব্য

comments

শরীয়তপুর নিউজে প্রকাশিত কোন তথ্য, ছবি, রেখচিত্র, আলোকচিত্র ও ভিডিওচিত্র কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যাবহার করা নিষেধ!!


error: Content is protected !!